মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
নড়াইলে মসজিদ ইমামের স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার, ভাড়াটিয়া পলাতক লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭জনসহ ১৭ জনের মনোনয়নপত্র দাখিল  নড়াইলে পানিতে ডুবে আপন ভাই বোনের মৃত্যু জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি রামগতি উপজেলার রামদয়াল বাজারে  অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে ক্ষয়ক্ষতির পরিমাণ অর্ধ কোটি টাকা প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে! 

ঝিনাইদহ হরিনাকুণ্ডুতে জাতীয় সমবায় দিবস পালিত।

মোঃ আশরাফুল আলম জেলা প্রতিনিধি,ঝিনাইদহঃ
  • আপলোডের সময় : শনিবার, ৫ নভেম্বর, ২০২২

বঙ্গবন্ধু দর্শন,সমবায় উন্নয়ন’এই প্রতিপাদ্যকে সামনে রেখে
ঝিনাইদহের হরিনাকুণ্ডুতে ৫১ তম ❝জাতীয় সমবায় দিবস❞
উদযাপন উপলক্ষে আনুষ্ঠানিকভাবে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন,র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ শনিবার (৫ নভেম্বর) সকালে উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগ ও সমবায়ীবৃন্দ যৌথ উদ্যোগে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে গিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার সুস্মিতা সাহা এর সভাপতিত্বে প্রধান অথিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসাইন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মফিজুর রহমান,স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা মুজিবুর রহমান। এসময় সমবায় কর্মকর্তার সহকারী পরিদর্শক হায়দার আলীসহ উপজেলার বিভিন্ন এলাকার সমবায়ীরা প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
বক্তারা জাতীয় সমবায় দিবস ও দিবস পালনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..