শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ।

ঝিনাইদহে বেকারিতে ভোক্তা অধিকার সংরক্ষণ এর অভিযানঃ 

মোঃ রুহুল আমিন  ~  জেলা প্রতিনিধি,  ঝিনাইদহ। 
  • আপলোডের সময় : সোমবার, ৭ আগস্ট, ২০২৩
আজ ০৭/০৮/২০২৩ ইং রোজ সোমবার ঝিনাইদহ মর্গের  সামনে আহাম্মদ ফুড’স বেকারিতে বাজার অভিযান পরিচালনা করেন জনাব নিশাত মেহের সহকারী পরিচালক ভোক্তা অধিকার সংরক্ষণ ঝিনাইদহ। এ সময় সহযোগিতায় ছিলেন  নারায়ণ চন্দ্র বিশ্বাস সেনেটারী ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক  সদর উপজেলা ঝিনাইদহ এবং রকি হাসান অফিস সহকারী অত্র দপ্তর ।
আহম্মদ ফুড’স বেকারিতে বিএসটিআই ব্যতীত সেমাই ও কেক তৈরি সহ মেয়াদ বিহীন কেমিক্যাল দিয়ে খাদ্যদ্রব্য তৈরি এবং অপরিষ্কার ভাবে খাদ্যদ্রব্য সংরক্ষণ ও তৈরির জন্য ৭০০০(সাত হাজার)  টাকা জরিমানা ধার্য করিয়া আদায় করে। এই অভিযানে সার্বিক সহযোগিতা করেন ঝিনাইদহ পুলিশ লাইনে সদস্য বৃন্দ । সহকারী পরিচালক জনাব নিশাত মেহের বলেন আমাদের বাংলাদেশের মানুষের উচিৎ খাবারের মতো একটা অপরিহার্য নিত্যপ্রয়োজনীয় জিনিসে ভেজাল দেওয়া থেকে নিজেদের কে বিরত রাখা এবং নিরাপদ ভেজাল মুক্ত খাবার ভোক্তাদের মাঝে নিশ্চিত করা। তিনি বলেন জনস্বার্থে এই অভিযান চলমান থাকবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..