সোমবার, ২০ মে ২০২৪, ১১:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

ধর্মপাশায় শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উদযাপন

এম এইচ লিপু মজুমদার ধর্মপাশা(সুনামগঞ্জ)প্রতিনিধি
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিবের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে আনন্দ র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এছাড়াও সকাল ৯টার দিকে শেখ রাসেলের প্রতিকৃতিতে ফুলেরতোড়া দিয়ে সম্মান জানানো হয় এবং উপস্থিত বক্তৃতা ও চিত্রাঙ্কন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরন করা হয়।

আজ মঙ্গলবার (১৮অক্টোবর) সকাল ১০টার দিকে উপজেলা কৃষি হল রুমে উপজেলা প্রশাসন এই অনুষ্ঠানের আয়োজন করে।

আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুনতাসির হাসানের সভাপতিত্বে ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অলিদুজ্জামানের সঞ্চালনায় বক্তব্য রাখেন ধর্মপাশা আওয়ামী সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, যুগ্ন-সাধারণ সম্পাদক ও সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মোকাররম হোসেন প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..