শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

হত্যা মামলায় জয়পুরহাটে দুইজনের যাবজ্জীবন

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

জয়পুরহাটে রিকশা চালক ফারুক হোসেন হত্যা মামলায় দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন বিজ্ঞ আদালত। একই সাথে তাদের ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও একবছর কারাদণ্ড দেওয়া হয়। এছাড়া মামলার আরেকটি ধারায় তাদের ৫ বছর সশ্রম কারাদণ্ড দেওয়া হয়। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে জয়পুরহাট বিজ্ঞ আদালতের জেলা ও দায়রা জজ নূর ইসলাম এ রায় দেন।

দন্ডপ্রাপ্তরা হলেন,জয়পুরহাট সদর উপজেলার হিচমী পশ্চিমপাড়া এলাকার আঃ বারীকের ছেলে মো. জুয়েল ও সিরাজ উদ্দীনের ছেলে মাহমুদুল। বর্তমানে তারা জামিনে থেকে পলাতক রয়েছেন।

মামলার বিবরণে জানা যায়, ২০০২ সালের ২৯ জুন দুপুরে সদর উপজেলার মাগনী পাড়ার জালাল উদ্দীনের ছেলে রিকশা চালক ফারুক হোসেন প্রতিদিনের মতো রিকশা নিয়ে বের হন। পরে রাতে সে আর বাড়ি ফেরেননি।

পরে ১ জুলাই সকালে নিহতের বাবা লোকমুখে জানতে পারে সদর উপজেলার কড়ই কাদিপুর সড়কের পাশ থেকে তার ছেলের মরদেহ পুলিশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠিয়েছে। অন্যদিকে সেই রিকশাসহ জুয়েল ও মাহমুদুলকে আক্কেলপুর থানা পুুলিশ আটক করে আদালতে সোপর্দ করে।

এ ঘটনায় ওই দিনই জয়পুরহাট সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের বাবা। এ মামলায় দীর্ঘ শুনানি শেষে আসামীদের দোষী করে আদালত বৃহস্পতিবার এ রায় দেন।

রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন, রাষ্ট্র পক্ষের আইনজীবী এ্যান্ড. নীপেন্দ্রনাথ মণ্ডল-পিপি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..