শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
খুলনা সিটিতে যেন কিছুতেই কমছে না কিশোর গ্যাং আধিপত্য , অবৈধ দেশিয় অস্ত্রের ঝনঝনা নিতে উত্তাল আজ গোটা শহর ঈদগাঁও’তে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন। বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

হত্যা মামলায় জয়পুরহাটে দুইজনের যাবজ্জীবন

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২

জয়পুরহাটে রিকশা চালক ফারুক হোসেন হত্যা মামলায় দুইজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন বিজ্ঞ আদালত। একই সাথে তাদের ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও একবছর কারাদণ্ড দেওয়া হয়। এছাড়া মামলার আরেকটি ধারায় তাদের ৫ বছর সশ্রম কারাদণ্ড দেওয়া হয়। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে জয়পুরহাট বিজ্ঞ আদালতের জেলা ও দায়রা জজ নূর ইসলাম এ রায় দেন।

দন্ডপ্রাপ্তরা হলেন,জয়পুরহাট সদর উপজেলার হিচমী পশ্চিমপাড়া এলাকার আঃ বারীকের ছেলে মো. জুয়েল ও সিরাজ উদ্দীনের ছেলে মাহমুদুল। বর্তমানে তারা জামিনে থেকে পলাতক রয়েছেন।

মামলার বিবরণে জানা যায়, ২০০২ সালের ২৯ জুন দুপুরে সদর উপজেলার মাগনী পাড়ার জালাল উদ্দীনের ছেলে রিকশা চালক ফারুক হোসেন প্রতিদিনের মতো রিকশা নিয়ে বের হন। পরে রাতে সে আর বাড়ি ফেরেননি।

পরে ১ জুলাই সকালে নিহতের বাবা লোকমুখে জানতে পারে সদর উপজেলার কড়ই কাদিপুর সড়কের পাশ থেকে তার ছেলের মরদেহ পুলিশ উদ্ধার করে হাসপাতালের মর্গে পাঠিয়েছে। অন্যদিকে সেই রিকশাসহ জুয়েল ও মাহমুদুলকে আক্কেলপুর থানা পুুলিশ আটক করে আদালতে সোপর্দ করে।

এ ঘটনায় ওই দিনই জয়পুরহাট সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহতের বাবা। এ মামলায় দীর্ঘ শুনানি শেষে আসামীদের দোষী করে আদালত বৃহস্পতিবার এ রায় দেন।

রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন, রাষ্ট্র পক্ষের আইনজীবী এ্যান্ড. নীপেন্দ্রনাথ মণ্ডল-পিপি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..