বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান! 

জয়পুরহাটে ভাড়া বাসা থেকে গৃহবধূর লাশ উদ্ধার

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২

জয়পুরহাটে পারভিন আক্তারে (৩৭) নামে এক গৃহবধূর লাশ ভাড়া বাসা থেকে উদ্ধার করেছে জয়পুরহাট সদর থানা পুলিশ।

মঙ্গবলবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে জয়পুরহাটে জানিয়ার বাগানে এ ঘটনাটি ঘটে।

জানা গেছে, নিহত সাজেদা একজন গৃহিণী এবং তার স্বামী হাফিজুল ইসলাম একজন প্রাইভেট কোম্পানিতে চাকরি করেন। তিনি গত বছর নভেম্বর মাসে এ বাসায় ভাড়া নেন। তিনি পাঁচবিবি উপজেলার রসুলপুর গ্রামের স্থায়ী বাসিন্দা। নিহত সাজেদা ইসলামের দুইটি কন্যা সন্তান রয়েছে। বড় মেয়ে হাবিবা, তিনি ঢাকায় এআইইউবি ইউনিভার্সিটিতে পড়াশোনা করেন। দ্বিতীয় কন্যা আরিফা ইসলাম এবার এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছেন।

দ্বিতীয় আরিফা ইসলাম জানান, আজ পরীক্ষা দিয়ে বাসা ফিরে আমার মায়ের লাশ দেখতে পেয়ে পুলিশ’কে খবর দেয়। এরপর জয়পুরহাট সদর থানা পুলিশ বিকেল ৩ টার দিকে এসে লাশটি উদ্ধার করে। আমার মাকে হত্যা করা হয়েছে। আমাদের সোনা দানা টাকা পয়সা সব নিয়ে গিয়েছে।

এ ব্যাপারে জিজ্ঞাসা করলে তাদের কাজের মেয়ে এ হত্যার সাথে জড়িত আছে বলে তিনি মনে করেন।

বিষয়টি নিশ্চিত করে জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম বলেন, যেহেতু লাশের পিছনে দুই হাত বাধা ছিল এবং গলায় কাপড় পেঁচানো ছিল সুতরাং প্রাথমিকভাবে আমরা মনে করছি এই গৃহবধূকে হত্যা করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..