শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪

সুপ্রিম কোর্টের বিচারপতি ইকবাল কবিরকে গাইবান্ধা জেলা বার অ্যাসোসিয়েশনের সংবর্ধনা

ইসমাইল সিরাজী) গাইবান্ধা প্রতিনিধি
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারপতি মো. ইকবাল কবিরের গাইবান্ধায় শুভাগমন উপলক্ষে মঙ্গলবার জেলা বার অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে তাঁকে সংবর্ধনা দেয়া হয়।
গাইবান্ধা জেলা বার ভবনে বিকেলে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা বার এ্যাসোসিয়েশনের সভাপতি অ্যাড.আহসানুল কবির লাছু। অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ মো.আবুল মনসুর মিঞা,নারী ও শিশু নির্যাতন দমন ট্র্যাইব্যুনালের বিচারক কে.এম শহীদ আহম্মেদ,জ্যেষ্ঠ আইনজীবী এ্যাড.সিদ্দিক হোসেন সেলিম, জিপি অ্যাড.সুশীল কুমার ঘোষ, দুদক পিপি অ্যাড.আবু আলা সিদ্দিকুল ইসলাম রিপু, বার এ্যাসোসিয়েশনের সহ-সভাপতি এ্যাড নিরঞ্জন কুমার ঘোষ,সাধারণ সম্পাদক এ্যাড. সিরাজুল ইসলাম বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড.জাহাঙ্গীর হোসেন,এ্যাড জি.এস আলমগীর প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন অ্যাসোসিয়েশনের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. সরওয়ার হোসেন বাবুল।অনুষ্ঠানে সংবর্ধিত বিচারপতি মো. ইকবাল কবির বিভিন্ন বিষয়ের উপর দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..