শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

গাইবান্ধা পলাশবাড়ীতে ১ফিড ব্যবসায়ীকে ৭ হাজার টাকা জরিমানা

ইসমাইল সিরাজী) গাইবান্ধা প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার রাব্বীর মোড়ে পলাশবাড়ী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের মেসার্স মতিয়ার ট্রেডার্স ফিডের ব্যবসায়ীকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়। তাছাড়া বেশ কয়েকটি ফিড ব্যবসায়ীর লাইসেন্স প্রক্রিয়াধীন থাকায় তাদেরকে দ্রুত লাইসেন্স করার জন্য সময় দেয়া হয়েছে।

১২ সেপ্টেম্বর সোমবার বিকেলে পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিট্রেট কামরুজ্জামান নয়ন এর নেতৃত্বে উপজেলার বিভিন্ন ফিট ব্যবসায়ীর দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

এসময় ফিডের ব্যবসায়ী লাইসেন্স ব্যতীত পশু খাদ্য বিক্রয়ের অপরাধে জাফর আহমেদ(৪২)১ফিড ব্যবসায়ীকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন পলাশবাড়ী উপজেলা প্রাণিসম্পদ অফিসার ডাঃ আলতাব হোসেনসহ থানা পুলিশের সঙ্গীয় পুলিশ সদস্য।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..