শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১০:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

জয়পুরহাটে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

জয়য়পুরহাটের পাঁচবিবিতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ভারতীয় আমদানি নিষিদ্ধ ২৫ বেতল ফেন্সিডিলসহ মো. হাসানুল ইসলাম ওরফে হাসান (২৬) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জয়পরহাট জেলা (গোয়েন্দা শাখা) ডিবি পুলিশের সদস্যরা।

বুধবার(০৭ সেপ্টেম্বর) বিকেলে জেলার নবাগত পুলিশ সুপার মোহাম্মদ নূরে আলম এর দিকনির্দেশনায় জেলা জুড়ে মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে পাঁচবিবি উপজেলার বাগজানা ইউপির পার্শ্ববর্তী ধরঞ্জী ইউনিয়নের রতনপুর বাজার এলাকায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।

আটককৃত মাদক ব্যবসায়ী হলেন,পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউনিয়নের রতনুর উত্তরপাড়া গ্রামের আঃ রহমানের ছেলে মো.হাসানুল ইসলাম ওরফে হাসান।

আটককের বিষয়টি নিশ্চিত করে জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শাহেদ আল মামুন জানান,পুলিশ সুপারের দিকনির্দেশনায় প্রতিদিনের বুধবার বিকেলে পাঁচবিবি উপজেলায় মাদক নির্মূল বিশেষ অভিযান চালিয়ে আমদানি নিষিদ্ধ ভারতীয় ২৫ বোতল ফেন্সিডিলসহ হাসান নামে এক মাদক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়। পরে তার বিরুদ্ধে পাঁচবিবি থানায় মাদকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করে দ্রুত আসামীকে থানায় সোপর্দ করা হয়েছে বলেও তিনি জানান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..