শনিবার, ২০ জুলাই ২০২৪, ০৮:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

নড়াইলের নড়াগাতীতে বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রের মৃত্যু

শরিফুজ্জামান, লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি ঃ
  • আপলোডের সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতী থানার কলাবাড়ীয়া ইউনিয়নের দক্ষিণ চালনা গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে মিয়াদ হোসেন (১৫) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। ২০ আগষ্ট (শনিবার) সকাল সাড়ে ৮ টায় তার মৃত্যু হয়। মিয়াদ হোসেন ওই গ্রামের বিল্লাল হোসেনের ছেলে ও কালিয়া উপজেলার পঞ্চপল্লী নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের এস,এস,সি পরীক্ষার্থী ছিল।
পারিবারিক ও স্থাণীয় সূত্রে জানা যায়, ওই দিন সকালে মিয়াদ হোসেন তাদের নির্মানাধীন পাঁকা ঘরে বৈদ্যুতিক মটরের মাধ্যমে পানি দিতে যায়। কিন্তু বিদ্যুৎ না থাকায় মটরের সংযোগ তারের ছেড়া অংশ জোড়া লাগাতে গেলে আকস্মিক বিদ্যুৎ চলে আসলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। তাৎক্ষনিক কালিয়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ আনিচুর রহমান তাকে মৃত ঘোষনা করেন।

কালিয়া থানার এসআই দেবাশীষ জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ছেলেটি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেছে। এ ঘটনায় কালিয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের স্বজনরা জেলা প্রশাসকের লিখিত অনুমতি আনলে ময়না তদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..