সোমবার, ২০ মে ২০২৪, ১০:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

নড়াইলের নড়াগাতীতে বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রের মৃত্যু

শরিফুজ্জামান, লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি ঃ
  • আপলোডের সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতী থানার কলাবাড়ীয়া ইউনিয়নের দক্ষিণ চালনা গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে মিয়াদ হোসেন (১৫) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। ২০ আগষ্ট (শনিবার) সকাল সাড়ে ৮ টায় তার মৃত্যু হয়। মিয়াদ হোসেন ওই গ্রামের বিল্লাল হোসেনের ছেলে ও কালিয়া উপজেলার পঞ্চপল্লী নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের এস,এস,সি পরীক্ষার্থী ছিল।
পারিবারিক ও স্থাণীয় সূত্রে জানা যায়, ওই দিন সকালে মিয়াদ হোসেন তাদের নির্মানাধীন পাঁকা ঘরে বৈদ্যুতিক মটরের মাধ্যমে পানি দিতে যায়। কিন্তু বিদ্যুৎ না থাকায় মটরের সংযোগ তারের ছেড়া অংশ জোড়া লাগাতে গেলে আকস্মিক বিদ্যুৎ চলে আসলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। তাৎক্ষনিক কালিয়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ আনিচুর রহমান তাকে মৃত ঘোষনা করেন।

কালিয়া থানার এসআই দেবাশীষ জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ছেলেটি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেছে। এ ঘটনায় কালিয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের স্বজনরা জেলা প্রশাসকের লিখিত অনুমতি আনলে ময়না তদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..