রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

নড়াইলের নড়াগাতীতে বিদ্যুৎস্পৃষ্টে ছাত্রের মৃত্যু

শরিফুজ্জামান, লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি ঃ
  • আপলোডের সময় : শনিবার, ২০ আগস্ট, ২০২২

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতী থানার কলাবাড়ীয়া ইউনিয়নের দক্ষিণ চালনা গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে মিয়াদ হোসেন (১৫) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। ২০ আগষ্ট (শনিবার) সকাল সাড়ে ৮ টায় তার মৃত্যু হয়। মিয়াদ হোসেন ওই গ্রামের বিল্লাল হোসেনের ছেলে ও কালিয়া উপজেলার পঞ্চপল্লী নিন্ম মাধ্যমিক বিদ্যালয়ের এস,এস,সি পরীক্ষার্থী ছিল।
পারিবারিক ও স্থাণীয় সূত্রে জানা যায়, ওই দিন সকালে মিয়াদ হোসেন তাদের নির্মানাধীন পাঁকা ঘরে বৈদ্যুতিক মটরের মাধ্যমে পানি দিতে যায়। কিন্তু বিদ্যুৎ না থাকায় মটরের সংযোগ তারের ছেড়া অংশ জোড়া লাগাতে গেলে আকস্মিক বিদ্যুৎ চলে আসলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। তাৎক্ষনিক কালিয়া উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডাঃ আনিচুর রহমান তাকে মৃত ঘোষনা করেন।

কালিয়া থানার এসআই দেবাশীষ জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ছেলেটি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুবরণ করেছে। এ ঘটনায় কালিয়া থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের স্বজনরা জেলা প্রশাসকের লিখিত অনুমতি আনলে ময়না তদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..