শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩১ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায় সিংড়া থানা পুলিশ কর্তৃক চোরাই মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার- ২ বাউফলে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ  ঈদগাঁও উপজেলা নির্বাচনে ভোট যুদ্ধে ৪ হেভিওয়েট প্রার্থী।  লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের গণসংযোগ  ট্রাক ড্রাইভারকে খুন করে রড ছিনতাইয়ের ঘটনায়  আটক-৪

চাঁপাইনবাবগঞ্জে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালন,

শামসুন্নাহার সোহানা চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি
  • আপলোডের সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২

চাঁপাইনবাবগঞ্জে যথাযোগ্য মর্যাদার মধ্যে দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ দিবস ও জাতীয় শোক দিবস পালিত হচ্ছে।
আজ সকালে জেলা আওয়ামী লীগ অফিসে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে দলীয় কর্মসূচি শুরু হয়। এরপর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মোঃ আব্দুল ওদুদের নেতৃত্বে একটি শোক র‌্যালি বের করে নবাবগঞ্জ সরকারি কলেজের সামনে বঙ্গবন্ধু মঞ্চে জাতির পিতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়, সদর উপজেলা আওয়ামী লীগ, জেলা ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক, শ্রমিকলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

এর পর জেলা প্রশাসক এ কে এম গালিভ খান, পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব সহ বিভিন্ন প্রতিষ্ঠান বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
দিবসটি পালন উপলক্ষে আলোচনাসভা, কোরআনখানি, মিলাদ মাহফিলসহ বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..