মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:১১ অপরাহ্ন
শিরোনামঃ
সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু।

নড়াইল জেলা ছাত্রলীগের সভাপতি নাঈম, সম্পাদক সপ্নিল শিকদার,

নড়াইল প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২

নড়াইলে আগামী ১ বছরের জন্য নড়াইল জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

বুধবার (২৭ জুলাই) রাতে কেন্দ্রীয় ছাত্রলিগের সভাপতি আল- নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে নড়াইল জেলা ছাত্রলীগের আংশিক কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

এতে জেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূইয়া, সহ-সভাপতি মোর্তজা মোর্শেদ খান সৌধ, সাধারণ সম্পাদক সপ্নিল শিকদার নীল এবং যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মো.রেজওয়ান মোল্যার নাম ঘোষণা করা হয়।

এর আগে গত বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে শহরের সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চ চত্বরে জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলন উদ্বোধন করেন ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

এ ছাড়া নড়াইল সদর উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করে আগামী ১ বছরের জন্য সদর উপজেলা কমিটিও অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ।

এতে সভাপতি আকাশ ঘোষ রাহুল, সহ- সভাপতি মাহির রহমান মৌন এবং সাধারণ সম্পাদক সিদ্ধার্ত সিংহ পল্টুর নাম ঘোষণা করা হয়।

২০১৯ সালের ৬ নভেম্বর সর্বশেষ জেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..