মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

মাগুরা শ্রীপুরে মামা বাড়িতে অতিরিক্ত পুলিশ সুপার লাবনী আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার,

মাগুরা প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২১ জুলাই, ২০২২

মাগুরা জেলার শ্রীপুরে উপজেলার সারঙ্গদিয়া গ্রামে অতিরিক্ত পুলিশ সুপার লাবনী আক্তারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (২১ জুলাই) রাত ১টার দিকে ওই গ্রামে নানার বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহত ব্যক্তি মাগুরার শ্রীপুর উপজেলার কাদের পাড়া ইউনিয়নের পরালিদহ গ্রামের শফিকুল আজমের মেয়ে লাবনী আক্তার। তিনি ৩০তম বিসিএসে সহকারী পুলিশ সুপার হিসেবে চাকরিতে যোগদান করেন। বর্তমানে তিনি খুলনা ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

লাবনী আক্তারের বাবা শফিকুল আজম বলেন, এক সপ্তাহের ছুটিতে লাবনী গ্রামের বাড়িতে বেড়াতে আসে। পরে সে শ্রীপুর উপজেলার সারঙ্গ দিয়া গ্রামে নানাবাড়িতে ছিল। বুধবার গভীর রাতে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। আজ বৃহস্পতিবার সকালে ডাকাডাকির পরও দরজা না খোলায়, দরজা ভেঙে ভেতরে ঢুকে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান জানান, বুধবার রাতে ১টার দিকে নানার বাড়ি থেকে ওড়না প্যাঁচানো অবস্থায় লাবনী আক্তারের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে। তবে এ ঘটনার কারণ এখনও জানা যায়নি।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..