শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা 

তরুণীকে ধর্ষণের অভিযোগে জয়পুুরহাটে র‍্যাবের হাতে এক যুবক আটক

নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধিঃ-
  • আপলোডের সময় : শুক্রবার, ১৫ জুলাই, ২০২২

র‍্যাব-৫ সিপিসি-৩,জয়পুুরহাট র‍্যাব ক্যাম্পের অভিযানে জয়পুুরহাটে বিয়ের প্রলোভনে এক তরুণীকে (১৯) ধর্ষণের অভিযোগে জয়পুরহাট সদর উপজেলার রসুলপুর এলাকা থেকে রায়হান কবির (৩৮) নামে এক যুবককে আটক করেছে র‍্যাব সদস্যরা।

শুক্রবার(১৫ জুলাই) জয়পুুরহাট র‍্যাব ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। অভিযোগ পাওয়ার পর গত রাতে র‍্যাব সদস্য অভিযান চালিয়ে অভিযুক্ত রায়হান কবিরকে আটকের পর শুক্রবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। আটককৃত রায়হান কবির জয়পুুরহাট সদর উপজেলার কদমগাছী এলাকার মৃত খায়রুল ইসলামের ছেলে।
প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মাসুদ রানা জানান, অভিযুক্ত রায়হান কবির প্রায় ২ বছর আগে থেকে ভিকটিমকে বিয়ের প্রলোভন দেখিয়ে নিজ বাড়িতসহ একাধিক স্থানে নিয়ে ধর্ষণ করেন। এ সময় ধারন করা অশ্লীল ছবি ভিকটিমকে দেখিয়ে ব্লাকমেইল করে দীর্ঘদিন থেকে ভিকটিমের সাথে শারিরিক সম্পর্ক স্থাপন করে। ভিকটিম রাজি না হলে ধারন করা অশ্লীল ছবি সামাজিক যোগযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার জন্য হুমকি দেয় এবং ভিকটিমকে ধর্ষণ করতে থাকে।
বিজ্ঞপ্তিতে তিনি আরও জানান, পরবর্তীতে ভিকটিম ও তার বাবা সদর থানার অভিযোগের কপি নিয়ে বৃহস্পতিবার জয়পুুরহাট র‍্যাব ক্যাম্পে অভিযোগ করে। পরে গোপন সংবাদ ও তথ্য প্রযুক্তির সাহায্যে ভিকটিমকে উদ্ধারপূর্বক রায়হান কবিরকে আটক করা হয়। এ ঘটনায় জয়পুুরহাট সদর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..