শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

জয়পুরহাটে বিনা খরচে আইনের সেবা পেতে সেমিনার অনুষ্ঠিত

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২৮ জুন, ২০২২

“ফৌজদারি মামলায় কোর্ট পুলিশ ও লিগ্যাল এইড প্যানেল আইনজীবীর কর্তব্য ও করনীয় ” শীর্ষক জয়পুরহাটে সেমিনার অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা ৪ টায় জেলা লিগ্যাল এইড অফিসের আয়োজনে, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের কনফারেন্স রুমে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান, জেলা ও দায়রা জজ মোঃ নুর ইসলাম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ জাহাঙ্গীর আলম,সিনিয়র সহকারী জজ ও জেলা লিগ্যাল এইড অফিসার মোঃ সামিউল ইসলাম। লিগ্যাল এইড প্যানেল আইনজীবী, এ্যাডঃ মানিক হোসেন হোসেন, এ্যাডঃ মামুন কবির লাবু, কোর্ট পুলিশ পরিদর্শক আব্দুল লতিফ খাঁন, এ্যাডঃ আরাফাত হোসেন মুন, এ্যাডঃ খাদিজা ইসলাম সম্পা, এ্যাডঃ গোলাম সরোয়ার বকুল সহ প্যানেল আইনজীবী ও কোর্ট পুলিশরা।

সেমিনারে অসহায়-হতদরিদ্র মানুষ বিনা খরচে আইনের সেবা পেতে নানা দিক নির্দেশনা মুলক পরামর্শ ও আলোচনা করা হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..