সোমবার, ২২ জুলাই ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

হাতিয়ায় কোস্ট গার্ডের অভিযানে ৭৯ জন জেলে ও ১৯ মন সামুদ্রিক মাছ আটক :

ছায়েদ আহমেদ, হাতিয়া ( নোয়াখালী ) প্রতিনিধি।
  • আপলোডের সময় : সোমবার, ২৭ জুন, ২০২২

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ায় কোস্ট গার্ড অভিযান চালিয়ে ৭৯ জন জেলে, ১৯ মন সামুদ্রিক মাছ সহ ০৪ টি ইঞ্জিন চালিত কাঠের বোট আটক করে।

সোমবার (২৭ জুন) সকালে বাংলাদেশ কোস্ট গার্ড(বিসিজি) হাতিয়া স্টেশন- রুটিন টহল চলাকালীন সময় ৭৯ জন জেলে, ১৯ মন সামুদ্রিক মাছ সহ ০৪ টি ইঞ্জিন চালিত কাঠের বোট আটক করে।

বিসিজি হাতিয়া স্টেশন সূত্রে জানা যায়, রুটিন টহলে জেলে, সামুদ্রিক মাছ এবং ইঞ্জিন চালিত বোট আটক পরবর্তী ২.৩৫ ঘটিকায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সেলিম হোসেন কর্তৃক ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আটককৃত ৭৯ জন জেলে সহ বোট প্রতি ১০,০০০৳ (দশ হাজার) টাকা মোট ৪০,০০০৳ (চল্লিশ হাজার) টাকা জরিমানা করে ছেড়ে দেওয়া হয় এবং জব্দকৃত ১৯ মন সামুদ্রিক মাছ ১,৯০,০০০৳ (এক লক্ষ নব্বই হাজার) টাকা নিলাম দেয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন, বিসিজি হাতিয়া স্টেশন কমান্ডার ও উপজেলা মৎস্য কর্মকর্তা অনিল চন্দ্র দাস।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..