শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২০ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

লোহাগড়ায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

নড়াইল প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২

নড়াইল লোহাগড়ায় বর্নাঢ্য আয়োজনে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দিন ব্যাপি কর্মসূচির মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন,আনন্দ র‌্যালি,আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিবাবে উপস্থিত ছিলেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ওয়ানডে ক্রিকেটের সফল অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা।

বৃহস্পতিবার সকালে উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প মাল্য অর্পন ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

পরে সেখান থেকে বর্নাঢ্য র‌্যালি বের হয়ে উপজেলা পরিষদের সামনে বঙ্গবন্ধু ম্যূরাল চত্তরে আলাচনা সভা অনুষ্ঠিত হয়। লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফয়জুল হক রোমের সভাপতিত্ব ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাসুদুজ্জামান মাসুদের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিবাবে বক্তব্য রাখেন নড়াইল-২ আসনের সংসদ ও বাংলাদেশ ওয়ানডে ক্রিকেটের অধিনায়ক মাশরাফি বিন মোর্তুজা।

বক্তব্য রাখেন লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম এ হান্নান রুনু, নড়াইল জেলা আওয়ামী লীগের সহ সভাপতি এ্যাডভোকেট আয়ুব আলী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও লোহাগড়া পৌরসভার মেয়র সৈয়দ মসিয়ুর রহমান প্রমূখ।

সভায় উপস্থিত ছিলেন নড়াইল জেলা পরিষদের ভারপ্রাপ্ত প্রশাসক সুলতান মাহামুদ বিপ্লব, নড়াইল জেলা আওয়ামী লীগের সহ সভাপতি সিকদার আজাদ রহমান, সাংগঠনিক সম্পাদক মঞ্জুরুল করিম মুন, পৌর আওয়ামী লীগের সভাপতি কাজী বনি আমিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শেখ সাজ্জাদ হোসেন মুন্না, বন ও পরিবেশ সম্পাদক সাজ্জাদুর রহমান কচি, মহিলা আওয়ামী লীগের সভাপতি লতিফা পারভীন লেবীসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..