সোমবার, ২৭ মে ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

ফরিদপুরের পাটক্ষেত থেকে অন্তঃসত্ত্বা নারীর মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার ফরিদপুর ঃ
  • আপলোডের সময় : বুধবার, ৮ জুন, ২০২২

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার পৌর সদরের চৌধুরী কান্দা সদরদী গ্রামের পাটক্ষেতের ভেতর থেকে নূপুর সাহা (২৫) নামের নারী এনজিও কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ভাঙ্গা পৌরসভার রায়পাড়া সদরদী গ্রামের কাত্তিক রায়ের স্ত্রী।

শেষ খবর পাওয়া পর্যন্ত বুধবার (৮ জুন) সন্ধ্যায় খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রস্তুতি নিচ্ছিল।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা জানান, মঙ্গলবার সকালে নূপুর সাহা তার কর্মস্থল পৌরসদরের হোগলাডাঙ্গি গ্রামের আদ-দ্বীন এনজিওর কিস্তির টাকা উত্তোলনের জন্য বের হওয়ার পর থেকেই তার কোনো খোঁজ পাচ্ছিল না পরিবার ও অফিসের লোকজন।

তিনি আরও জানান, বুধবার বিকেলে এলাকাবাসী স্থানীয় মামুন সেকের পাটক্ষেতের ভেতরে ওই নারীর অর্ধনগ্ন লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে থানা পুলিশ ও ফরিদপুর থেকে সিআইডির ক্রাইম সিন ইউনিটের সদস্যরা ঘটনা স্থলে পৌঁছায়। এছাড়া তিনি আরও জানান, তদন্ত না করে প্রকৃত ঘটনা সম্পর্কে এখনই কিছু বলা যাচ্ছে না।

প্রত্যক্ষদর্শীরা জানান, মরদেহ দেখে ধারণা করা যায়, হয়তো ওই নারীকে ধর্ষণের পর হত্যা করে পাটক্ষেতে ফেলে রেখে গেছে দুর্বৃত্বরা।

নিহত নূপুরের দুই বছর বয়সী একটি সন্তান রয়েছে। এছাড়াও তিনি ছয় মাসের অন্তঃসত্ত্বা ছিলেন বলেও জানিয়েছে পরিবারের সদস্যরা।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..