শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

কালীগঞ্জে সাংবাদিককে হত্যার হুমকি থানায় জিডি

মোঃ শাহীন আলম (কালীগঞ্জ) লালমনিরহাট প্রতিনিধি :
  • আপলোডের সময় : বুধবার, ৮ জুন, ২০২২

তুই কে রে। আমার বিরুদ্ধে ইউএনওকে অভিযোগ করিস। সাবধানে থাকিস তোর অবস্থা খারাপ করে ফেলবো এরপর অকথ্য ভাষায় গালিগালাজ! এভাবেই দৈনিক আমার সংবাদের লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি সাজু মিয়াকে পথ রোধ করে হত্যার হুমকি দেন একই উপজেলার কাকিনা ইউনিয়নের জেলে পাড়ার মাছ বিক্রেতা সাইদুর অরফে ভাটিয়া।

বুধবার (৮ জুন) দিবাগত রাত আনুমানিক ৯টায় কাকিনা জেলে পাড়া মোড় (সাইদুর ভাটিয়ার বাড়ীর সামনে) লালমনিরহাট-বুড়িমারী সড়কে এ হুমকি দেয়।

এ ঘটনায় বুধবার বেলা ৪টা ২০ মিনিটে (৮ জুন) কালীগঞ্জ থানায় জিডি (সাধারণ ডায়রী) করেছেন সাংবাদিক সাজু মিয়া। জিডি নং-কালীগঞ্জ থানা/৩১৭ । বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এটিএম গোলাম রসুল বলেন,বিষয়টি জেনেছি। সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেন। তদন্ত করে যদি সত্যতা পাওয়া যায় তাহলে হুমকিদাতার বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেওয়া হবে।

এ বিষয়ে সাংবাদিক সাজু বলেন, গতকাল (মঙ্গলবার) রাতে কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের সঙ্গে মুঠোফোনে টোল আদায় সম্পর্কে কথা হওয়ার কিছুক্ষণ পরই কাকিনা ভৈরব বাজারের ইজারাদার সাইদুর ভাটিয়া আমাকে হত্যার হুমকি দেয়। সাজু মিয়া আরো বলেন,তথ্য সংগ্রহের জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে তথ্য চাইতেই পারি। এটাতো আমার অপরাধ না, কিন্তু এ জন্য একজন মাছ ব্যবসায়ী আমাকে হত্যার হুমকি দিতে পারে না। আমি এ ঘটনায় আমার জীবন নিয়ে চরম শংকিত আছি।

ঘটনা সম্পর্কে সাইদুর ভাটিয়ার সঙ্গে তার মোবাইলে একাধিকবার ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।

বিষয়টি নিশ্চিত করে কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ এটিএম গোলাম রসুল বলেন,বিষয়টি জেনেছি। সাংবাদিকরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেন। তদন্ত করে যদি সত্যতা পাওয়া যায় তাহলে হুমকিদাতার বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেওয়া হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..