রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

ডিমলায় প্রবীণ সাংবাদিক আলতাফ হোসেন চৌধুরী আর নেই

জামান মৃধা নীলফামারী প্রতিনিধি):-
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৭ জুন, ২০২২

প্রবীণ সাংবাদিক ”দৈনিক খবরপত্র ও চ্যানেল এসএ” এর ডিমলা উপজেলা প্রতিনিধি এবং ডিমলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আলতাফ হোসেন চৌধুরী আর নেই (ইন্নালিল্লাহি … রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

মঙ্গলবার (৭ই জুন) দুপুর ২টার দিকে নীলফামারী ডিমলা উপজেলার খালিশা চাপানি ইউনিয়নের তালতলা নীরু পাড়া গ্রামের নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টজনিত রোগে ভুগছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে, চার মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের পারিবারিক সূত্র জানায়, আজ (৭ই জুন) রাত ১০টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

প্রবীণ সিনিয়র সাংবাদিক আলতাফ চৌধুরী ছিলেন ডিমলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি। দীর্ঘদিন ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে জড়িত ছিলেন। অত্যন্ত বিনয়ী, সদালাপী হাস্যজ্জল স্বভাবের ছিলেন। কখনো কাউকে কটুক্তি করতে শোনা যায়নি তার মুখ থেকে। অত্যন্ত উদার মনের অধিকারী ছিলেন তিনি।

তার মৃত্যুতে প্রেসক্লাব ডিমলার সভাপতি সারোয়ার জাহান সোহাগ, সাধারণ সম্পাদক রুবেল পারভেজ ও সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান মৃধাসহ প্রেসক্লাব ডিমলা গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। একই সঙ্গে মরহুমের পরিবারের শোকাহত সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন তারা।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..