শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

স্ত্রী হত্যার দায়ে ১ যুগ পরে স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড

মোস্তাফিজুর রহমান মোস্তাফা লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ৩ জুন, ২০২২

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় স্ত্রীকে হত্যার দায়ে৷ গতকাল বৃহস্পতিবার বিকেলে লালমনিরহাট জেলা ও দায়রা জজ মো. মিজানুর রহমান স্বামীর যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন একই সঙ্গে আসামিকে পাঁচ হাজার টাকা অর্থদণ্ড, অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দেন।আসামির নাম মো. নুরুজ্জামান (৫০)। তিনি উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের শালামারা গ্রামের মো. আনছার আলীর ছেলে। রায় ঘোষণার কালে তাকে আদালতে উপস্থিত করা হয় এবং কান্নায় ভেঙে পরেন। পর তাঁকে আদালত থেকে জেলা কারাগারে পাঠানো হয়।

মামলা ও আদালত সূত্রে জানা যায়, প্রায় ১ যুগ আগে উপজেলার ভেলাবাড়ী ইউনিয়নের শালামারা গ্রামের নুরজ্জামানের সঙ্গে একই গ্রামের সুরুজ আলীর মেয়ে রহিমা বেগমের বিয়ে হয়। তাদের সংসারে এক ছেলে ও এক মেয়ে সন্তান আছে। পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে নুরজ্জামান ও রহিমার মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত।এই কলহের জেরে নুরুজ্জামান রহিমা বেগমকে হত্যা করে জমির পানির নালায় লুকিয়ে রাখেন। ২০১৫ সালের ১২ ডিসেম্বর নালা থেকে রহিমা বেগমের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনার পরদিন ১৩ ডিসেম্বর রহিমা বেগমের বাবা সুরুজ মিয়া বাদী হয়ে আদিতমারী থানায় হত্যা মামলা করেন। জেলা ও দায়রা জজ আদালতের সরকারি কৌঁসুলি আকমল হোসেন আহমেদ বলেন, সাক্ষীদের সাক্ষ্য গ্রহণ ও দীর্ঘ শুনানি শেষে গতকাল বিকেলে আদালত নুরুজ্জামানকে যাবজ্জীবন কারাদণ্ড ও অর্থদণ্ড, অনাদায়ে আরও এক বছরের কারাদণ্ড দিয়েছেন। আদালতের এ রায়ে রাষ্ট্রপক্ষ সন্তোষ প্রকাশ করেছে। আসামি পক্ষের আইনজীবী জানান আইন অনুযায়ী রায়ের বিরুদ্ধে আপিল উচ্চ আদালতে আপিল করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..