শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

লালমনিরহাট জেলা প্রশাসকের কার্যালয় এ আগুন

মোস্তাফিজুর রহমান লালমনিরহাট জেলা প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ৩১ মে, ২০২২

লালমনিরহাটে জেলা প্রশাসকের কার্যালয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে প্রয়োজনীয় কাগজপত্র ও আসবাবপত্র পুড়ে গেছে। মঙ্গলবার (৩১ মে) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের বৈদ্যুতিক প্রধান স্টেশনে আগুন লাগে। ঔ কার্যালয়ের প্রটোকল সহকারী আরিফুল ইসলাম” দৈনিক সংগ্রাম প্রতিদিন কে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, জেলা প্রশাসকের কার্যালয়ের বিদ্যুতের প্রধান স্টেশনে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগে। এতে কার্যালয়ে কর্মরত কর্মকর্তা-কর্মচারীসহ আগত সেবাগ্রহীতারা আতঙ্কিত হয়ে পড়েন। ভবনে থাকা অগ্নিনির্বাপক যন্ত্র দিয়ে প্রায় ১৫ মিনিট চেষ্টার পরে আগুন নিয়ন্ত্রণে আসে। পরে ফায়ার সার্ভিসেরও একটি ইউনিট এসে পরিস্থিতি পর্যাবেক্ষণ করে। এ ঘটনায় কার্যালয়ে রক্ষিত প্রয়োজনীয় কাগজপত্র ও আসবাবপত্র পুড়ে গেছে। তবে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো অফিস সুত্রে জানা যায়নি ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..