রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে যুবকের মৃত্যু

জামান মৃধা, নীলফামারী প্রতিনিধি):
  • আপলোডের সময় : রবিবার, ২৯ মে, ২০২২

নীলফামারীর সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে হাশেম আলী (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। রোববার (২৯শে মে) সকাল ৮ সময় সৈয়দপুর রেলস্টেশনের উত্তরে গোলাহাট কবরস্থান সংলগ্ন গণহত্যার বধ্যভূমি এলাকায় ওই দুর্ঘটনা ঘটে। নিহত যুবক গোলাহাট নতুন ক্যাম্প এলাকার কাসেম আলীর ছেলে। পেশায় একজন বাদাম বিক্রেতা।

পরিবার সূত্রে জানা যায়, হাশেম আলী দীর্ঘদিন ধরে মানসিক ভাবে অসুস্থ। তার স্ত্রী ও দেড় বছরের এক কন্যা সন্তান রয়েছে। ঘটনার দিন সকাল ৭ টার সময় ঘুম থেকে ওঠে রেললাইনের দিকে হাটতে যায় হাশেম আলী। এমন সময় গোলাহাট কবরস্থান সংলগ্ন বধ্যভূমি এলাকায় খুলনা থেকে চিলাহাটিগামী রকেট মেইল ট্রেনে কাটা পড়ে তাঁর মৃত্যু হয়।

সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল ইসলাম বলেন, নিহত যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিযোগ না থাকায় পরিবার ও স্থানীয় জনপ্রতিনিধির অনুরোধে তাঁর লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি আরও জানান, এ ব্যাপারে রেলওয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..