মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
পঞ্চগড় জেলা পুলিশের বিশেষ অভিযানে  ০৫ জন গ্রেফতার  লোহাগড়ায় প্রেমের ফাঁদে ফেলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে বিয়ে, নড়াইলে ইভটিজিং এর দায়ে যুবক গ্রেপ্তার, ২ মাসের কারাদণ্ড সাভারে দুইশত বিশ পিচ ইয়াবাসহ দুই জন আটক জেলা প্রশাসকের পরিকল্পনায় স্বপ্ন যাত্রা এ্যাম্বুলেন্স হস্তান্তর এমপি নয়নের। কুষ্টিয়া জেলা পুলিশের জনশৃঙ্খলা ব্যবস্থাপনা কোর্সের সমাপনী অনুষ্ঠিত  পঞ্চগড়ে ২০ জন ছাএ মিলে ১১বিঘা চা গাছ রোপন কুষ্টিয়া পাবলিক স্কুলের আয়োজনে পিঠা উৎসব অনুষ্ঠিত আজ জাতীয় দৈনিক সংগ্রাম প্রতিদিন ই-পেপার – e.SangramPratidin.com লোহাগড়ায় চুনতি ১৯ দিন ব্যাপি সীরাতুন্নবী সঃ মসজিদে বায়তুল্লাহ র উন্নয়ন কাজ শুরু,

স্বাস্হ্য অধিদপ্তর নির্দেশে টাঙ্গাইলে মোবাইল কোর্টে চারটি ক্লিনিক সিলগালা ও তিনটি তে জরিমানা

খায়রুল খন্দকার টাঙ্গাইল:
  • আপলোডের সময় : শনিবার, ২৮ মে, ২০২২

স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক সারাদেশের সব অবৈধ হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করার নির্দেশ বাস্তায়নে টাঙ্গাইলে মোবাইল কোর্টের অভিযান শুরু হয়েছে।

শনিবার(২৮ মে) সকালে টাঙ্গাইল সদর উপজেলার বিভিন্ন বেসরকারী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করে টাঙ্গাইল সদর উপজেলা প্রশাসন ও সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ।

অভিযানে সঠিক কাগজপত্র দেখাতে না পারায় ডিজি ল্যাব, পদ্মা ডিজিটাল ক্লিনিক, আমানত স্পেশালাইজট হাসপাতাল এবং স্বদেশ স্পেশালাইজট হাসপাতাল তাৎক্ষনিক বন্ধের নির্দেশ দিয়ে সিলাগালা করে দেয়া হয়।

এছাড়াও অস্বাস্থ্যকর পরিবেশের কারণে কমফোর্ট ক্লিনিক ও দি সিটি ক্লিনিককে আর্থিক জরিমানা করা হয়। এ অভিযানের নেতৃত্ব দেন টাঙ্গাইন সদর উপজেলা নির্বার্হী কর্মকর্তা রানুয়ারা খাতুন এবং সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহাম্মদ শরিফুল ইসলাম।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..