শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায়

স্বাস্হ্য অধিদপ্তর নির্দেশে টাঙ্গাইলে মোবাইল কোর্টে চারটি ক্লিনিক সিলগালা ও তিনটি তে জরিমানা

খায়রুল খন্দকার টাঙ্গাইল:
  • আপলোডের সময় : শনিবার, ২৮ মে, ২০২২

স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক সারাদেশের সব অবৈধ হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করার নির্দেশ বাস্তায়নে টাঙ্গাইলে মোবাইল কোর্টের অভিযান শুরু হয়েছে।

শনিবার(২৮ মে) সকালে টাঙ্গাইল সদর উপজেলার বিভিন্ন বেসরকারী হাসপাতাল, ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে অভিযান পরিচালনা করে টাঙ্গাইল সদর উপজেলা প্রশাসন ও সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ।

অভিযানে সঠিক কাগজপত্র দেখাতে না পারায় ডিজি ল্যাব, পদ্মা ডিজিটাল ক্লিনিক, আমানত স্পেশালাইজট হাসপাতাল এবং স্বদেশ স্পেশালাইজট হাসপাতাল তাৎক্ষনিক বন্ধের নির্দেশ দিয়ে সিলাগালা করে দেয়া হয়।

এছাড়াও অস্বাস্থ্যকর পরিবেশের কারণে কমফোর্ট ক্লিনিক ও দি সিটি ক্লিনিককে আর্থিক জরিমানা করা হয়। এ অভিযানের নেতৃত্ব দেন টাঙ্গাইন সদর উপজেলা নির্বার্হী কর্মকর্তা রানুয়ারা খাতুন এবং সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মুহাম্মদ শরিফুল ইসলাম।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..