শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

সাতক্ষীরা রাস্তা সংস্কার, ড্রেনেজ ব্যবস্থা উন্নয়ন ও জলাবদ্ধতা নিরসনের দাবিতে বিক্ষোভ সমাবেশ

হাবিবুর রহমান পলাশ, সাতক্ষীরা
  • আপলোডের সময় : বুধবার, ২৫ মে, ২০২২

অবিলম্বে সাতক্ষীরায় কেন্দ্রীয় পোস্ট অফিস মোড় থেকে সরকারি কলেজ হয়ে পুরাতন সাতক্ষীরা রাস্তা, শহিদ রীমু সরণি থেকে সরকারি কলেজ রোড, হোস্টেল রোড, রথখোলার রাস্তাসহ পৌরসভার বিভিন্ন রাস্তা সংস্কার, ড্রেনেজ ব্যবস্থা উন্নয়ন ও জলাবদ্ধতা নিরসন দাবিতে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
সম্মিলিত ছাত্র জনতা সাতক্ষীরা পৌরসভার আয়োজনে বুধবার সকাল ১১ টায় সাতক্ষীরা সরকারি কলেজ গেট সংলগ্ন রাস্তায় এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।
সম্মিলিত ছাত্র জনতার আহবায়ক ফাহিমুলহক কিসলুর সভাপতিত্বে ও সদস্য শেখ আমিনুর রহমান কাজল এর সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রথমআলো স্টাফ রিপোটার কল্যাণ ব্যানার্জী, সম্মিলিত ছাত্র জনতার সদস্য সচিব শেখ ফারুকুজ্জামান ডেভিড, আওয়ামীলীগ নেতা এজাজ আহম্মেদ স¦পন প্রমূখ।
এসময় বক্তারা বলেন, অবিলম্বে এই বর্ষ মৌসুমের আগে পৌরসভার বিভিন্ন রাস্তা সংস্কার, ড্রেনেজ ব্যবস্থা উন্নয়ন ও জলাবদ্ধতা নিরসন যদি না হয় তাহলে আগামীতে বৃহত্তর কর্মসূিচর ডাক দেয়া হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..