শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

মানিকগঞ্জে প্রেম সংক্রান্তে জেরে যুবককে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টারঃ মানিকগঞ্জ
  • আপলোডের সময় : বুধবার, ৪ মে, ২০২২

মানিকগঞ্জে প্রেম সংক্রান্ত বিরোধের জেরে রনি নামের এক যুবককে কুপিয়ে হত্যা।
মঙ্গলবার বিকেল আনুমানিক ৪.৩০ মি: দিকে সিংগাইর উপজেলার পূর্ব বান্দাইল গ্রামের রফিক দেওয়ানের মুদি দোকানের সামনে এ ঘটনা ঘটে। নিহত রনি (২০) উপজেলার ওয়াইজনগর গ্রামের নয়াব আলীর ছেলে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্যা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রেম সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে উপজেলার সাহরাইল গ্রামের ইদ্রিস আলির ছেলে শান্তসহ (১৮) আরো কয়েকজন মিলে রনিকে কুপিয়ে গুরুতর জখম করে। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করে।

রনির মহদেহ এখনো এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রয়েছে। এ বিষয়ে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..