মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাভারে তিনশত পিছ ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার নড়াইলে মোটরসাইকেল কিনে না দেওয়ায় কিশোরের আত্মহত্যা সাতক্ষীরায় তেলজাতীয় ফসলের উৎপাদন সেরা ৫ জন কৃষকে পুরস্কার বিতরণ এসএসসি) পরীক্ষায় পাসের হারে শীর্ষে রয়েছে যশোর বোর্ড। আর সর্বনিম্ন পাসের হার সিলেট লোহাগড়ায় শোক আর শ্রদ্ধায় সাবেক চেয়ারম্যানের চির বিদায়  সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল

মানিকগঞ্জে প্রেম সংক্রান্তে জেরে যুবককে কুপিয়ে হত্যা

স্টাফ রিপোর্টারঃ মানিকগঞ্জ
  • আপলোডের সময় : বুধবার, ৪ মে, ২০২২

মানিকগঞ্জে প্রেম সংক্রান্ত বিরোধের জেরে রনি নামের এক যুবককে কুপিয়ে হত্যা।
মঙ্গলবার বিকেল আনুমানিক ৪.৩০ মি: দিকে সিংগাইর উপজেলার পূর্ব বান্দাইল গ্রামের রফিক দেওয়ানের মুদি দোকানের সামনে এ ঘটনা ঘটে। নিহত রনি (২০) উপজেলার ওয়াইজনগর গ্রামের নয়াব আলীর ছেলে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম মোল্যা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রেম সংক্রান্ত ঘটনাকে কেন্দ্র করে উপজেলার সাহরাইল গ্রামের ইদ্রিস আলির ছেলে শান্তসহ (১৮) আরো কয়েকজন মিলে রনিকে কুপিয়ে গুরুতর জখম করে। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়। এ সময় কর্তব্যরত চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করে।

রনির মহদেহ এখনো এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রয়েছে। এ বিষয়ে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..