শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

ঢাকাস্থ নড়াইল মানবিক পরিষদের ইফতার পাটি ও আলোচনা সভা অনুষ্ঠিত,

সংগ্রাম প্রতিদিন ডেস্ক ঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২

ঢাকাস্থ নড়াইল মানবিক পরিষদের ইফতার পাটি ও আলোচনা সভা অনুষ্ঠিত।
আজ(১৫ এপ্রিল২০২২)রোজ শুক্রবার বিকাল ৫ ঘটিকার সময় মাহমুদা গার্ডেন,রোড-২,ব্লক-ডি সেকশন-৬,চলন্তিকা মোড়,মিরপুর ঢাকা ইফতার পাটি অনুষ্ঠিত হয়। নড়াইল মানবিক পরিষদের নড়াইলের জেলার প্রত্যান্ত গ্রামের অতিদরিদ্র ও অবহেলিত মানুষের সু-চিকিৎসা প্রদান ও সু-শিক্ষার আলো ছড়ানো,বেকারত্বের অভিশাপ থেকে মুক্তি প্রদান,যুব সমাজকে মাদকের কালো হাত থেকে সরিয়ে এনে খেলাধুলায় মনোনিবেশ করা ও নারীর সঠিক মর্যাদা প্রদান।সমাজের নানান অনিয়মের বিরুদ্ধে জনসচেতনা সহ বিভিন্ন সমাজিক ও ধর্মীয় কাজে স্হানীয় সরকারের পাশাপাশি অর্থনৈতিক ও মানবিক সহযোগিতা প্রদানকারী একটি নির্দলীয় সমাজসেবা প্রতিষ্ঠান।
সভাপতি সৈয়দ আবিদুর রহমান সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃআকবার হোসেনসঞ্চালনায় অনুষ্ঠিত হয়।অনুস্ঠানে প্রধান উপদেষ্টা মোঃ ঈসা মিয়া,
সম্মানিত উপদেষ্টা:এস,এম আলমগীর কবির(সাংবাদিক)যুগ্ম সম্পাদক মোঃ আশরাফুজ্জামান(সানি)সাংগঠনিক সম্পাদ মোঃ নুর আলম উপস্থিত ছিলেন,বিশেষ অতিথি:এস,এম,রকিবুল,হাসান(সম্পাদক দৈনিক সংগ্রাম প্রতিদিন)
মোঃ শাহাবুদ্দিন (সভাপতি বাংলাদেশ শ্রমিক কল্যাণ পরিষদ কেন্দ্রীয় কমিটি)
মোঃ সোহেল চৌধুরী(অনলাইন সম্পাদক কালের সংবাদ)
মোঃখায়রুল আলম(সাংবাদিক)পরিচালনা করেন,সংগঠনের পক্ষ থেকে,নড়াইল মানবিক পরিষদ এর সভাপতি সৈয়দ আবিদুর রহমান প্রমুখ।নড়াইল মানবিক পরিষদ এর সকল সদস্য সহ দেশ ও জাতির জন্য দোওয়ার মাধ্যমে শেষ হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..