মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইলে মসজিদ ইমামের স্ত্রীর গলাকাটা মরদেহ উদ্ধার, ভাড়াটিয়া পলাতক লোহাগড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৭জনসহ ১৭ জনের মনোনয়নপত্র দাখিল  নড়াইলে পানিতে ডুবে আপন ভাই বোনের মৃত্যু জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম থেকে মাহবুব উদ্দিন খোকনকে অব্যাহতি রামগতি উপজেলার রামদয়াল বাজারে  অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে ক্ষয়ক্ষতির পরিমাণ অর্ধ কোটি টাকা প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে! 

লোহাগড়ায় অসহায় গরীবদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করলেন ব্লু-ড্রীম গ্রুপ

শরিফুজ্জামান।। দৈনিক সংগ্রাম ডেস্ক ঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ১৫ এপ্রিল, ২০২২

নড়াইলের
লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়নের তালবাড়িয়া, নোয়াগ্রাম ও শারোল এই তিন গ্রামের শতাধিক অসহায় গরীব পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরন করছেন ব্লু ড্রীম গ্রুপ। ১৫ এপ্রিল শুক্রবার সকালে ব্লু ড্রীম গ্রপের ব্যাবস্থাপনা পরিচালক ও এশিয়ান লাইফ ফাউন্ডেশনের চেয়ারম্যান স্বপ্নীল চৌধুরী সোহাগ বাড়ি বাড়ি গিয়ে এসব খাদ্য সামগ্রী পৌঁছে দেন। খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাউল,তেল,পেয়াজ,রসুন,মরিচ,আলু ইত্যাদি।
গার্মেন্টস শিল্প প্রতিষ্ঠান ব্লু ড্রীম এর ব্যাবস্থাপনা পরিচালক স্বপ্নীল চৌধুরী সোহাগ বলেন, খাদ্য সামগ্রীসহ দ্রব্যমুল্যোর উদ্ধ্গতির কারনে আমার নিজ এলাকার গরীব মানুষ খুব মানবেতর জীবন যাপন করছেন। আমি রোজার মধ্যে প্রতিদিন একশত পরিবারকে সহযোগিতা হিসাবে খাদ্য সামগ্রী বাড়িতে বাড়িতে গিয়ে পৌছে দিচ্ছি। খাদ্য সামগ্রী বিতরন কালে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..