মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

প্রেমিকের সাথে দেখা করতে এসে ভুট্টা খেতে ধর্ষণের শিকার নরসিংদীর এক তরুণী।

কিশোরগঞ্জ প্রতিনিধি
  • আপলোডের সময় : শুক্রবার, ৮ এপ্রিল, ২০২২

কিশোরগঞ্জেঃ
বৃহস্পতিবার (৭ এপ্রিল) এ বিষয়ে কিশোরগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ করেছে ওই তরুণী।

অভিযোগ সূত্রে জানা যায়, গত এক মাস আগে মোবাইল ফোনের মাধ্যমে কিশোরগঞ্জের বিন্নাটি ইউনিয়নের দনাইল গ্রামের মো. আজহারুল ইসলামের (২২) সাথে পরিচয় হয় নরসিংদীর ওই তরুণীর। গত ৫ এপ্রিল দুপুরে প্রেমিক আজহারুলের সাথে দেখা করতে যান ওই তরুণী। ‍এসময় আজহারুলের সাথে তার বন্ধু রাজনও ছিলেন। এরপর শহরের বিভিন্ন জায়গায় ঘুরাঘুরি করে তরুণীকে রাত ১০ টার দিকে বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে ভুট্টা খেতে নিয়ে যায় আজহারুল। সেখানে তরুণীকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে আজহারুল। এ সময় তাকে সহযোগিতা করেন তার বন্ধু রাজন।

এরপর শুক্রবার সকাল ৬ টার দিকে ওই তরুণীকে রাস্তায় ফেলে চলে যায় আজহারুল। পরে এলাকাবাসীর সহযোগিতায় আজহারুল ও রাজনকে আসামি করে কিশোরগঞ্জ মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেন ওই তরুণী।

কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ দাউদ বলেন, আসামিদের ধরতে পুলিশের চেষ্টা অব্যাহত আছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..