মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা হারবাং পুলিশ ফাঁড়ির ইনচার্জের নেতৃত্বে দালাল নিয়োগ দিয়ে  লক্ষ লক্ষ টাকা চাঁদা আদায় লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক

মাশরাফী ভাই কোথা থেকে যেন খবর পেয়ে যায় ব্রেন টিউমারে আক্রান্ত রুবেল স্ত্রী রুপা বলেছেন।

ক্রীড়া প্রতিবেদক, দৈনিক সংগ্রাম প্রতিদিন
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২

মাশরাফী ভাই কোথা থেকে যেন খবর পেয়ে যায় ব্রেন টিউমারে আক্রান্ত রুবেল স্ত্রী চৈতি ফারহানা রুপা বলেছেন

বাইশ গজের লড়াকু সৈনিক মোশাররফ হোসেন রুবেল ব্যাট-প্যাড তুলে রেখে লড়ছেন জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। এ যাত্রায় রুবেল পেরে উঠতে পারবেন কি না সেটা সময় বলে দেবে। তার আগে সর্বোচ্চ চেষ্টাটা চালিয়ে যাচ্ছেন রুবেলের পরিবার।

হুট করেই যেন সব এলোমেলো হয়ে যায় ২০১৯ সালে। ব্রেন টিউমারে আক্রান্ত রুবেলকে উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় সিঙ্গাপুরে। ২০১৯ সালের ১৯ মার্চ নিউরো সার্জন এলভিন হংয়ের তত্ত্বাবধানে সফল অস্ত্রোপচার শেষে অনেকটা সুস্থ হয়ে উঠে মাঠে ফেরার প্রস্তুতিও শুরু করে দেন তিনি।

তবে জানুয়ারির শুরুতে আবারও অসুস্থ হয়ে পড়লে মাঠে ফেরার আশা ছেড়ে দিতে হয় তাকে। জীবন বাঁচানোর লড়াইয়ে নেমে পড়তে হয় সব ভুলে।

চিকিৎসা খরচ দিতে দিতে আর্থিক ভাবে অনেক সমস্যায় পড়েছে মোশাররফ হোসেনের পরিবার। প্রধানমন্ত্রী ছাড়াও বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) দুইবার আর্থিক সহযোগিতা করে। এছাড়া তার সতীর্থরা সহযোগিতা করে আসছেন এখনও। যার মধ্যে অন্যতম সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

সম্প্রতি গত সোমবার আবারও তাকে নিতে হয়েছে আইসিইউতে। সংকটাপন্ন মোশাররফ হোসেনকে নিয়ে তার স্ত্রী চৈতি ফারহানা রুপা বলেছেন, “প্রধানমন্ত্রীর কাছ থেকে সহযোগিতা পেয়েছি, বিসিবির কাছ থেকে দুইবার সহযোগীতা পেয়েছি। প্লেয়ারদের কথা বললে, বলব মাশরাফী ভাইয়ের কথা। রুবেলকে নিয়ে ইমার্জেন্সি হাসপাতালে এসেছি, হয়তো কেউ জানে না। এমন কী পরিবারের বাইরেও কেউ জানে না। কিন্তু কোথা থেকে যেন মাশরাফী ভাই খবর পেয়ে যায়। উনি একটা ফোন করেন, উনি যেখানেই থাকুক না কেন, দেশে বা দেশের বাইরে। উনি একটা কথা বলেন যে,ভাবি আপনার এই ভাই কিন্তু আছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..