শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান মুরাদনগর উপজেলায় ২’শত ফুট লম্বা বাশেঁ সাকোঁ দিয়ে ঝুঁকি নিয়ে পারাপার করছে ২০ গ্রামের লক্ষাধীক মানুষ। নেত্রকোণায় বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায়

কিশোরগঞ্জের মসজিদের দানবাক্সে মিলেছে ৩ কোটি ৭৮ লাখ ৫৩ হাজার ২৯৫ টাকা।

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : রবিবার, ১৩ মার্চ, ২০২২

কিশোরগঞ্জের ঐতিহাসিক পাগলা মসজিদের দানবাক্সে (সিন্দুক) মিলেছে রেকর্ড ৩ কোটি ৭৮ লাখ ৫৩ হাজার ২৯৫ টাকা।

শনিবার দিনব্যাপী গণনা শেষে রাতে এ তথ্য পাওয়া গেছে।

পাগলা মসজিদের প্রশাসনিক কর্মকর্তা শওকত উদ্দিন ভূঁইয়া এ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নগদ টাকা ছাড়াও স্বর্ণালঙ্কার ও বিভিন্ন দেশের মুদ্রা পাওয়া গেছে।

এবার চার মাস ছয়দিন পর খোলা হয়েছে ঐতিহাসিক পাগলা মসজিদের দানবাক্স। শনিবার সকাল ৯টা থেকে গণনা শুরু হয়ে চলে রাত সাড়ে ৮টা পর্যন্ত।

গণনায় অংশ নেন ২০৬ জন কর্মী। তাদের মধ্যে পাগলা মসজিদ পরিচালিত নূরুল কোরআন হাফিজিয়া মাদ্রাসার ১১২ জন ছাত্র, পাগলা মসজিদ ও মাদ্রাসার ৩৪ জন কর্মচারী, ১০ জন সশস্ত্র আনসার ও রূপালী ব্যাংকের ৫০ জন কর্মকর্তা-কর্মচারী।

প্রথমে ৮টি সিন্দুকের টাকা ১৫টি বড় বস্তায় ভরা হয়। পরে মসজিদের মেঝেতে রেখে গণনার কাজ শুরু হয়।

পাগলা মসজিদ পরিচালনা কমিটি ও জেলা প্রশাসনের কর্মকর্তারা গণনা তদারকি করেন।

এর আগে গত ৬ নভেম্বর দানবাক্স খোলা হয়েছিল।

তখন ৩ কোটি ৭ লাখ ১৭ হাজার ৫৮৫ টাকা এবং বৈদেশিক মুদ্রা ও স্বর্ণালঙ্কার পাওয়া গিয়েছিল। গতবারের তুলনায় এবার ৭১ লাখ ৩৫ হাজার ৭১০ টাকা বেশি পাওয়া গেছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..