সোমবার, ০৮ এপ্রিল ২০২৪, ১২:৩৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

ভারতে পাচারের সময় সরকারি অনুমোদনহীন ৮৫৬৮ লিটার সয়াবিন তেলসহ ২জন আটক,

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : রবিবার, ৬ মার্চ, ২০২২

ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিসিক এলাকায় ভারতে পাচারের উদ্দেশ্যে নেওয়ার সময় সরকারি অনুমোদনহীন ৮ হাজার ৫৬৮ লিটার সয়াবিন তেলসহ একটি কাভার্ড ভ্যান জব্দ করেছে পুলিশ। এ সময় গাড়িতে থাকা দুই ব্যক্তিকে আটক করা হয়।
রোববার (৬ মার্চ) বিকেলে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুরে ওই এলাকা থেকে তেলসহ তাদের আটক করা হয়।
আটককৃত ব্যক্তিরা হলেন, কক্সবাজার জেলার উখিয়া থানার সিকদার বিল এলাকার হাজী নুর আহম্মদের ছেলে মো. ইসমাইল (৩২) ও চট্টগ্রামের ফটিকছড়ি জেলার দৌলতপুর এলাকার মৃত হাসি মিয়ার ছেলে মো. শাহজাহান (৪১)।

জানা গেছে, আজ রোববার দুপুরে ভারতে পাচারের উদ্দেশ্যে সয়াবিন তেল নিয়ে যাওয়া হচ্ছে। এমন গোপন খবরের ভিত্তিতে ফেনীর বিসিক এলাকায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি কাভার্ড ভ্যানের গতিরোধ করে করা হয়। পরে গাড়িতে তল্লাশি চালিয়ে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) অনুমোদন ব্যতীত বোতলজাত করা ৮ হাজার ৫৬৮ লিটার সয়াবিন তেল পাওয়া যায়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন বলেন, জব্দকৃত তেলের বাজার মূল্য প্রায় ১৬ লাখ ৫৪ হাজার টাকা। এ সময় গাড়িতে থাকা দুজনকে আটক করা হয়। পরে জব্দ বোতলজাত সয়াবিন তেলসহ আটকদের ফেনী মডেল থানায় পাঠানো হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..