মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৪:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
পঞ্চগড় জেলা পুলিশের বিশেষ অভিযানে  ০৫ জন গ্রেফতার  লোহাগড়ায় প্রেমের ফাঁদে ফেলে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীকে বিয়ে, নড়াইলে ইভটিজিং এর দায়ে যুবক গ্রেপ্তার, ২ মাসের কারাদণ্ড সাভারে দুইশত বিশ পিচ ইয়াবাসহ দুই জন আটক জেলা প্রশাসকের পরিকল্পনায় স্বপ্ন যাত্রা এ্যাম্বুলেন্স হস্তান্তর এমপি নয়নের। কুষ্টিয়া জেলা পুলিশের জনশৃঙ্খলা ব্যবস্থাপনা কোর্সের সমাপনী অনুষ্ঠিত  পঞ্চগড়ে ২০ জন ছাএ মিলে ১১বিঘা চা গাছ রোপন কুষ্টিয়া পাবলিক স্কুলের আয়োজনে পিঠা উৎসব অনুষ্ঠিত আজ জাতীয় দৈনিক সংগ্রাম প্রতিদিন ই-পেপার – e.SangramPratidin.com লোহাগড়ায় চুনতি ১৯ দিন ব্যাপি সীরাতুন্নবী সঃ মসজিদে বায়তুল্লাহ র উন্নয়ন কাজ শুরু,

ভারতে পাচারের সময় সরকারি অনুমোদনহীন ৮৫৬৮ লিটার সয়াবিন তেলসহ ২জন আটক,

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : রবিবার, ৬ মার্চ, ২০২২

ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিসিক এলাকায় ভারতে পাচারের উদ্দেশ্যে নেওয়ার সময় সরকারি অনুমোদনহীন ৮ হাজার ৫৬৮ লিটার সয়াবিন তেলসহ একটি কাভার্ড ভ্যান জব্দ করেছে পুলিশ। এ সময় গাড়িতে থাকা দুই ব্যক্তিকে আটক করা হয়।
রোববার (৬ মার্চ) বিকেলে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন দুপুরে ওই এলাকা থেকে তেলসহ তাদের আটক করা হয়।
আটককৃত ব্যক্তিরা হলেন, কক্সবাজার জেলার উখিয়া থানার সিকদার বিল এলাকার হাজী নুর আহম্মদের ছেলে মো. ইসমাইল (৩২) ও চট্টগ্রামের ফটিকছড়ি জেলার দৌলতপুর এলাকার মৃত হাসি মিয়ার ছেলে মো. শাহজাহান (৪১)।

জানা গেছে, আজ রোববার দুপুরে ভারতে পাচারের উদ্দেশ্যে সয়াবিন তেল নিয়ে যাওয়া হচ্ছে। এমন গোপন খবরের ভিত্তিতে ফেনীর বিসিক এলাকায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি কাভার্ড ভ্যানের গতিরোধ করে করা হয়। পরে গাড়িতে তল্লাশি চালিয়ে বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) অনুমোদন ব্যতীত বোতলজাত করা ৮ হাজার ৫৬৮ লিটার সয়াবিন তেল পাওয়া যায়।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেজবাহ উদ্দিন বলেন, জব্দকৃত তেলের বাজার মূল্য প্রায় ১৬ লাখ ৫৪ হাজার টাকা। এ সময় গাড়িতে থাকা দুজনকে আটক করা হয়। পরে জব্দ বোতলজাত সয়াবিন তেলসহ আটকদের ফেনী মডেল থানায় পাঠানো হয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..