শুক্রবার, ১০ মে ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা জেলায় নির্ধারিত সময়ে আনুষ্ঠানিকভাবে আম সংগ্রহের উদ্বোধন লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী তারিকুল ইসলাম উজ্জলের নির্বাচনী ইস্তেহার প্রকাশ সিংড়ায় হজ্ব গমনে ইচ্ছুক হাজীদের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার বিতরণ  কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন ও শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান লোহাগড়ায় নবগঙ্গা ডিগ্রী কলেজের দূর্নীতিবাজ সভাপতি রাশিদুল বাশার ডলারের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল লোহাগড়া উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী মুন্সী নজরুল ইসলামের মতবিনিময় সভা অনুষ্ঠিত  মিল্টন ব্লেড-ছুরি দিয়ে নিজেই অপারেশন করতেন, তথ্য জানালো ডিবি মধুখালিতে দুই ভাইকে পিটিয়ে হত্যা বিএনপির দন্তত কমিটির বিচার দাবি লোহাগড়া উপজেলা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ  লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ

লোহাগড়ায় ইউপি চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে গুরুতর জখম।

মোঃনয়ন শেখ,স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শেখ মনিরুজ্জামান (৫০) কে

লাঠি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করেছে একদল সন্ত্রাসী বৃহস্পতিবার(২ডিসেম্বর) বিকেলে ইতনা-রাধানগর গ্রামের বুড়ো ঠাকুরের গাছতলায় এ হামলা হয়।

আহত মনিরুজ্জামান চরদৌলতপুর গ্রামের শেখ আব্দুল মান্নানের ছেলে। আহত মনিরুজ্জামান ইতনা ইউপির সাবেক চেয়ারম্যান। এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি ইতনা ইউপিতে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিকেলে মনিরুজ্জামান নিজে মোটরসাইকেল যোগে ওই এলাকা দিয়ে যাচ্ছিলেন প্রতিমধ্যে ফাঁকা রাস্তায় তাঁর গতিরোধ করে তাঁর ওপর হামলা করে দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান এরপর তার অবস্থার অবনতি হলে তাঁকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ধারণা করা হচ্ছে নির্বাচনকে কেন্দ্র করে তাঁর ওপর এই হামলা হয়েছে। তাঁর মাথায় লাঠির আঘাত এবং পেটে ধারালো অস্ত্রের কোপ রয়েছে।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু হেনা মিলন বলেন, আহত মনিরুজ্জামান কাউকে শনাক্ত করতে পারেনি এবং কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..