মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

লোহাগড়ায় ইউপি চেয়ারম্যান প্রার্থীকে কুপিয়ে গুরুতর জখম।

মোঃনয়ন শেখ,স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ২ ডিসেম্বর, ২০২১

নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী শেখ মনিরুজ্জামান (৫০) কে

লাঠি দিয়ে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করেছে একদল সন্ত্রাসী বৃহস্পতিবার(২ডিসেম্বর) বিকেলে ইতনা-রাধানগর গ্রামের বুড়ো ঠাকুরের গাছতলায় এ হামলা হয়।

আহত মনিরুজ্জামান চরদৌলতপুর গ্রামের শেখ আব্দুল মান্নানের ছেলে। আহত মনিরুজ্জামান ইতনা ইউপির সাবেক চেয়ারম্যান। এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে তিনি ইতনা ইউপিতে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিকেলে মনিরুজ্জামান নিজে মোটরসাইকেল যোগে ওই এলাকা দিয়ে যাচ্ছিলেন প্রতিমধ্যে ফাঁকা রাস্তায় তাঁর গতিরোধ করে তাঁর ওপর হামলা করে দুর্বৃত্তরা। পরে স্থানীয় লোকজন তাঁকে উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান এরপর তার অবস্থার অবনতি হলে তাঁকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। ধারণা করা হচ্ছে নির্বাচনকে কেন্দ্র করে তাঁর ওপর এই হামলা হয়েছে। তাঁর মাথায় লাঠির আঘাত এবং পেটে ধারালো অস্ত্রের কোপ রয়েছে।

এ বিষয়ে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবু হেনা মিলন বলেন, আহত মনিরুজ্জামান কাউকে শনাক্ত করতে পারেনি এবং কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..