শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর তালিকায় নতুন তিন নেতা।

সংগ্রাম প্রতিদিন ডেস্কঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

আজ শুক্রবার(১৯শে নভেম্বর)২০২১ সন্ধ্যা
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর নতুন তিন নেতা।আওয়ামী লীগের তালিকায় ঠাঁই পাওয়া তিন নেতা হলেন-মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, অ্যাডভোকেট কামরুল ইসলাম এবং এএইচএম খায়রুজ্জামান লিটন। শুক্রবার বিকেলে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভায় দলটির সভাপতি শেখ হাসিনা তিন নেতাকে সভাপতিমণ্ডলীর সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করেন।

এই তিন নেতার মধ্যে সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এবং সাবেক মন্ত্রী কামরুল ইসলাম এতদিন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। আর খায়রুজ্জামান লিটন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ছিলেন।নতুন এই তিনজনকে নিয়ে এখন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্যের সংখ্যা দাঁড়াল ১৭ জনে। এর আগে ২০১৯ সালে জাতীয় সম্মেলনের পর ঘোষিত কমিটিতে তারা সভাপতিমণ্ডলীর সদস্য হিসেবে ঠাঁই পেয়েছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..