বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ১০:২৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর তালিকায় নতুন তিন নেতা।

সংগ্রাম প্রতিদিন ডেস্কঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

আজ শুক্রবার(১৯শে নভেম্বর)২০২১ সন্ধ্যা
আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর নতুন তিন নেতা।আওয়ামী লীগের তালিকায় ঠাঁই পাওয়া তিন নেতা হলেন-মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম, অ্যাডভোকেট কামরুল ইসলাম এবং এএইচএম খায়রুজ্জামান লিটন। শুক্রবার বিকেলে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভায় দলটির সভাপতি শেখ হাসিনা তিন নেতাকে সভাপতিমণ্ডলীর সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করেন।

এই তিন নেতার মধ্যে সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া এবং সাবেক মন্ত্রী কামরুল ইসলাম এতদিন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। আর খায়রুজ্জামান লিটন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি ছিলেন।নতুন এই তিনজনকে নিয়ে এখন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্যের সংখ্যা দাঁড়াল ১৭ জনে। এর আগে ২০১৯ সালে জাতীয় সম্মেলনের পর ঘোষিত কমিটিতে তারা সভাপতিমণ্ডলীর সদস্য হিসেবে ঠাঁই পেয়েছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..