বুধবার, ১০ এপ্রিল ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মানিকগঞ্জের হরিরামপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১

মানিকগঞ্জের হরিরামপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত এবং একজন আহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় মানিকগঞ্জ-ঝিটকা-হরিরামপুর সড়কে হরিরামপুর উপজেলার কৌড়ি কলেজ গেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাটুরিয়া উপজেলার তিল্লি এলাকার মামুন মিয়া (২৫) ও মানিকগঞ্জ সদর উপজেলার পূর্ববেতিলা গ্রামের সবুজ মিয়া (২৪)। আহতরা হলেন- হরিরামপুর উপজেলার পাড়াগ্রাম বিজয়নগর এলাকার নিখিল সরকারের ছেলে কার্তিক (২৭)।

স্থানীয়রা জানান, সন্ধ্যা ৬টার দিকে দুটি মোটরসাইকেলের সংঘর্ষে তিনজন মারাত্মকভাবে আহত হন এবং মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে যায়। দ্রুত তাদের মানিকগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর জরুরি বিভাগের চিকিৎসক ডা. আলিফ দুইজনকে মৃত ঘোষণা করেন এবং অন্যজনকে হাসপাতালে ভর্তি করেন।

হরিরামপুর থানার ওসি সৈয়দ মিজানুর ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও একজন আহতের খবর পেয়েছি। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধী

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..