শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১০ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

পলাশবাড়িয়া দশম শ্রেণির স্কুল ছাত্রী ফারহানা(১৫)আত্মহত্যা।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : বুধবার, ১৩ অক্টোবর, ২০২১

বুধবার (১৩ অক্টোবর) দুপুরে মাগুরার মহম্মদপুর উপজেলার নহাটা ইউনিয়নের পানিঘাটা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ফারহানা পলাশবাড়িয়া ইউনিয়নের মন্ডলগাতি গ্রামের জামাল উদ্দিনের মেয়ে এবং আলহাজ্ব কাজী আব্দুল ওয়াহেদ মাধ্যমিক বিদ্যালয়েরর দশম শ্রেণির ছাত্রী।

ফারহানার মামা আশরাফ মুন্সী জানান, নানির সাথে কথাকাটাকাটি হওয়ায় অভিমান করে ফারহানা। পরে নিজ ঘরে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয়। ঘটনার সময় বাড়ির অন্য সবাই কাজের জন্য বাইরে ছিল।

নহাটা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হুমায়ন কবির বলেন, খাতায় একটি লেখা পাওয়া যায়।

আমার লাশ যেন পোস্টমর্টেম (ময়নাতদন্ত) করা না হয়। সবাই আমার জানাজাতে শরীক হবেন।’ মৃত্যুর আগে নিজের খাতায় কথাগুলো লিখে ঘরের ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন ফারহানা (১৫) নামে এক স্কুল ছাত্রী।

তদন্তের জন্য ফরহানার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..