রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় ৩১ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের নবনির্মিত ভবন উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা: সামন্ত লাল সেন  বাগেরহাটের রামপালে ট্রাকচাপায় নিহত ৩ পাইকগাছায় অভিনব কায়দায় গাঁজা বহনকালে মহিলা আটক- ১ নড়াইলের পানচাষী কার্তিকের স্বপ্ন পুড়ে ছাই  এনআরবি লাইফ-প্রতিভা প্রকাশ সাহিত্য পুরস্কার ২০২৪’ পেলেন ৫ কৃতিমান লেখক চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবির হলে মাদক বানিজ্য সিংড়া বৈদ্যুতিক শর্ট সার্কিটের আগুনে ১৩টি দোকান ভূস্মীভূত  লোহাগড়ায় খুনের ঘটনার ৫ মাস পরেও থামছে না বাড়িঘর ভাংচুর ও লুটপাট, ভয় আর আতঙ্কে গ্রামছাড়া মানুষ  পাইকগাছায় লাইসেন্স বিহীন ঔষধ বিক্রয়ের দায়ে দুই প্রতিষ্ঠানকে জরিমানা  মাটির নিচে পালিয়ে থাকলেও খুঁজে বের করে বিচারের জায়গায় আনা হবে ইনশাআল্লাহ্ -মৎস্য ও প্রাণীসম্পদ মন্ত্রী মোঃ আব্দুর রহমান

সাকিব আল হাসান এর উদ্যোগে বাংলাদেশর জনপ্রিয় জাতীয় দলের ক্রিকেটাদের মিলন মেলা।

সামিনা আক্তার মাগুরা জেলা প্রতিনিধি,
  • আপলোডের সময় : শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩

জাতীয় দলকে নেতৃত্ব দেওয়া তিন ক্রিকেট মোসাদ্দেক হাসান সৈকত, নূরুল হাসান সোহান এবং মুমিনুল হক মাগুরায় এছাড়া রুবেল হোসেন, নাঈম শিখর তারাও এসেছেন। এবং সাকিবের ছোট বেলার কোচ নাজমুল আবেদিন ফাইম, মোহাম্মদ সালাউদ্দিন এসেছেন।নিয়মিত খেলোয়াড় আরো অনেকে এসেছেন।
মাগুরা ছোট বেলার ক্রিকেট খেলার মাঠে আয়োজিত হয়েছে একটা প্রিতি ক্রিকেট ম্যাচ। এই ক্রিকেট ম্যাচ মাগুরার বিপক্ষে খেলার জন্য সৈকতদের আনা হয়েছে, এবং পাশাপাশি মাগুরা ১- আসনের সংসদ সদস্য পদপ্রার্থী এক প্রকার প্রান্তীয়।
ন্যাশনাল টিম কে এক সাথে মাগুরাবাসী কখনও দেখেনি। এবার দেখেছে মাগুরা ১ আসন সংসদ সদস্য সাকিব আল হাসানের কল্যাণে। প্রিয় শিষ্যের অনুরধ উপেক্ষা করতে পারেননি ফাহিম, সালাউদ্দিন এবং বড় ভাইয়ের ডাক পেয়ে মুমিনুল নাঈম শিখর, ছুটে এসেছেন ওসব মিলিয়ে জাতীয় ক্রিকেট দলের ছোট খাটো মিলন মেলা পরিণত হয়েছে। একি সাথে এই ম্যাচ দেখতে ভির জমেয়েছে হাজার হাজার মানুষ। সাকিবুল হাসান কোথায় গেলে ভির জমে যায় । এটাই স্বাভাবিক এত বড় তারকা। মাগুরা মানুষ কখনও নিজেদের করে পাই নি। সাকিব কে কাছে পেলে মানুষ আবেগে আত্ত হারা হয়ে যায়। আবেগ নিয়ন্ত্র করতে পারেনি। বাধ্য হয়ে মাঠের আইন শৃঙ্খলা নিয়ন্ত্রন করতে বিশ্ব সেরা অলরাউন্ডার কে দ্বায়িত্ব নিতে হয়েছে মাঠের শৃঙ্খলা ফেরানোর।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..