শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০২:০৭ অপরাহ্ন
শিরোনামঃ
পিপিএম (রাষ্ট্রপতি) পদক পেলেন খুলনার সন্তান পুলিশ পরিদর্শক মনিরুজ্জামান। লোহাগড়ায় সৎ মায়ের হাতে ৩ বছরের শিশু খুন রাষ্ট্রপতি পদক পেলেন সিলেট জেলার পুলিশ সুপার’’ রামপালে স্থানীয় সরকার দিবস উদযাপন  খুলনায় গোয়েন্দা পুলিশের হাতে আটক অস্ত্রধারী সন্ত্রাসী নরসিংদীতে জাতীয় স্থানীয় সরকার দিবস – ২০২৪ পালিত। কক্সবাজারে পুলিশ সুপার’ ও র‍্যাব অধিনায়কসহ পুলিশ পদক পেলেন দশ কর্মকর্তা যথাযথ মর্যাদায় সরকারি সা’দত কলেজে পালিত হলো শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আমিরাতে বাংলাদেশ মিশনের মাতৃভাষা দিবস পালন ভাষা শহীদদের প্রতি খুলনা জেলা ও মহানগর যুবদলের শ্রদ্ধা নিবেদন 

ট্রাফিক পুলিশের মামলায় অতিষ্ঠ হয়ে নিজের বাইকে আগুন।

সংগ্রাম প্রতিদিন ডেস্কঃ
  • আপলোডের সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১

আজ রাজধানীর বাড্ডায় ট্রাফিক পুলিশের মামলায় অতিষ্ঠ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন দিয়েছেন এক বাইকার।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে বাড্ডায় লিংক রোডে এ ঘটনা ঘটে। ওই বাইকারের নাম শওকত আলম। তার বাড়ি কেরাণীগঞ্জে।

এই ঘটনার একটি ভিডিও ফেসবুকে বিভিন্ন জনের টাইমলাইনে ঘুরছে। ওই ভিডিওতে দেখা যাচ্ছে- রাস্তার পাশে দাঁড় করিয়ে রাখা একটি মোটর সাইকেলে দাউ দাউ করে আগুন জ্বলছে। ক্ষুব্ধ একজন ব্যক্তিকে ওই মোটরসাইকেলেই হেলমেট ছুড়ে মারতেও দেখা যায়। আশপাশে থাকা অন্যরা মোটরসাইকেলে পানি দিতে চাইলে ওই ব্যক্তি তাদের বাধা দেন। কারও কথা না শুনে নিজের গাড়িতে আরও পেট্রোল দিতে থাকেন।

বাড্ডা থানার ওসি বলেন, প্যানডেমিক কারণে এই লোকটা অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত। তার বাড়ির দোকানটিও খুলতে পারছেন না অর্থের অভাবে। দুই মাস ধরে তিনি উবার চালাচ্ছেন। আজকে ট্রাফিক পুলিশ মামলা দেয়া জন্য তার গাড়ির কাগজপত্র চেক করছিল তখন তিনি মনের দুঃখে নিজের মোটরসাইকেলে নিজেই আগুন দেন।

ওসি আরও বলেন, এই ঘটনার পরে তিনি চলে গেছেন। আমাদের সিনিয়র স্যাররা বিষয়টি দেখছেন, ট্রাফিক পুলিশের কোনো ঘাটতি ছিল কিনা যাচাই-বাছাই করে দেখা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..