শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী 

ট্রাফিক পুলিশের মামলায় অতিষ্ঠ হয়ে নিজের বাইকে আগুন।

সংগ্রাম প্রতিদিন ডেস্কঃ
  • আপলোডের সময় : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১

আজ রাজধানীর বাড্ডায় ট্রাফিক পুলিশের মামলায় অতিষ্ঠ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন দিয়েছেন এক বাইকার।

সোমবার (২৭ সেপ্টেম্বর) সকালে বাড্ডায় লিংক রোডে এ ঘটনা ঘটে। ওই বাইকারের নাম শওকত আলম। তার বাড়ি কেরাণীগঞ্জে।

এই ঘটনার একটি ভিডিও ফেসবুকে বিভিন্ন জনের টাইমলাইনে ঘুরছে। ওই ভিডিওতে দেখা যাচ্ছে- রাস্তার পাশে দাঁড় করিয়ে রাখা একটি মোটর সাইকেলে দাউ দাউ করে আগুন জ্বলছে। ক্ষুব্ধ একজন ব্যক্তিকে ওই মোটরসাইকেলেই হেলমেট ছুড়ে মারতেও দেখা যায়। আশপাশে থাকা অন্যরা মোটরসাইকেলে পানি দিতে চাইলে ওই ব্যক্তি তাদের বাধা দেন। কারও কথা না শুনে নিজের গাড়িতে আরও পেট্রোল দিতে থাকেন।

বাড্ডা থানার ওসি বলেন, প্যানডেমিক কারণে এই লোকটা অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত। তার বাড়ির দোকানটিও খুলতে পারছেন না অর্থের অভাবে। দুই মাস ধরে তিনি উবার চালাচ্ছেন। আজকে ট্রাফিক পুলিশ মামলা দেয়া জন্য তার গাড়ির কাগজপত্র চেক করছিল তখন তিনি মনের দুঃখে নিজের মোটরসাইকেলে নিজেই আগুন দেন।

ওসি আরও বলেন, এই ঘটনার পরে তিনি চলে গেছেন। আমাদের সিনিয়র স্যাররা বিষয়টি দেখছেন, ট্রাফিক পুলিশের কোনো ঘাটতি ছিল কিনা যাচাই-বাছাই করে দেখা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..