শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:০১ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

পঞ্চগড়ে বিয়ের রাতে বাবুল হোসেন নামে যুবকের আত্মহত্যা।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১

পঞ্চগড়ে বিয়ের রাতে বাবুল হোসেন নামে যুবকের আত্মহত্যা।

পঞ্চগড়ে(২৪ সেপ্টেম্বর) রাতে দেবীগঞ্জ উপজেলার চরতিস্তাপাড়া এলাকায় ঘটে। নিহত বাবুল ওই এলাকার সফিজুল ইসলাম এর পুত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ২৪ সেপ্টেম্বর রাতে বাবুল হোসেন পরবর্তী বড়শশী ডাঙ্গাপাড়া এলাকার সবার উদ্দিন সরকারের মেয়ে সাবিনাকে আনুষ্ঠানিকভাবে বিয়ে করে নিয়ে আসে। রাতে কনের দাদীসহ কয়েকজন একই ঘরে ঘুমায়। পরিবারের লোকজন ভোর রাতে বাবুল হোসেনকে গলায় ফাঁস দিয়ে রান্নাঘরের আড়ার সাথে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করে,পরে লোকজন ছুটে আসে। স্থানীয়দের সহযোগিতায় লাশটি নামানো হয়।

দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জামাল উদ্দিন জানান,দৈনিক সংগ্রাম প্রতিদিন কে বলেন, সকালে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে প্রাথমিক সুরতাহল শেষে, লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..