শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:০০ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

সিলেট নিজ বাড়ির থেকে দুই বোনের ঝুলন্ত মরদেহ উদ্ধার।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১

সিলেট নগরের মজুমদারির একটি বসত বাড়ির থেকে দুই বোনের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) সকালে মজুমদারি এলাকার কোনাপাড়া এলাকার নিজ বাড়ি থেকে রানী বেগম (৩৩) তার বোন ফাতেমা বেগম (২৭) এর মরদেহ দুটি উদ্ধার করে সিলেট মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানা।

সিলেট সিটি করপোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতরা একই এলাকার কলিম উল্লাহর মেয়ে।

তিনি আরও বলেন, সকালে রানী ও ফাতেমার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে স্বজনরা ঘটনাটি জানায়। পরে বিষয়টি থানা পুলিশকে জানানো হয়। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাও ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কয়েস লোদী বলেন, নিহত দুই বোনের মধ্যে রানী নবম শ্রেণী পর্যন্ত এবং ফাতেমা মাস্টার্স পর্যন্ত পড়ালেখা করেছেন। তাদের মধ্যে প্রায় সময় পারিবারিক কলহ, ঝগড়া হতো। সে কারণে আত্মহত্যা করেছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

সিলেট মহানগর পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ মাইনুল জাকির বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে দুই বোন আত্মহত্যা করেছে। তবে কি কারণে আত্মহত্যা করেছে, তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। নিহতদের মরদেহ উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..