রবিবার, ০৭ এপ্রিল ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী  লোহাগড়ায় পুলিশের তান্ডব প্রতিবাদে  এলাকাবাসীর বিক্ষোভ মিছিল ও মানববন্ধন  বাগেরহাটের মংলায় গোয়েন্দা পুলিশের অভিযানে ১৫ কেজি গাঁজাসহ এক নারী মাদক কারবারি আটক নারায়ণগঞ্জ সিদ্ধিরগঞ্জে হিলফুল ফুজুল যুব সংঘের উদ্যোগে ঈদ সামগ্রিক বিতরণ খুলনার রূপসায় সালাম জুট মিলে আগুন, নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের ১৬ টি ইউনিট , নড়াইলে ধান ক্ষেতে প্রতিক্ষণ বিমান!  রাউজান থানায় সড়ক দূর্ঘটনায় বাঁশখালীর ২ হাফেজ ইমামের মৃ*ত্যু বাগেরহাটে অসহায় হত দরিদ্র মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন জনতার এমপি শেখ সারহান নাসের তন্ময় গণমাধ্যমকর্মীদের সংগঠন বাংলাদেশ রিপোর্টার্স ইউনিটি’র উদ্যোগে ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সিরাজগঞ্জে বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

সিরাজগঞ্জে বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত। ২৭আগস্ট, ২০২১,
সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। উপজেলার বাঘাবাড়ী বিন্নাদারি নামক স্থানে নগরবাড়ী-বগুড়া মহাসড়কে আজ শুক্রবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন—পাবনার বেড়া উপজেলার চরনাকালিয়া গ্রামের আবু সোমা প্রমাণিকের ছেলে আলামিন হোসেন (৪২) ও নাকালিয়া গ্রামের রফিক প্রামাণিকের ছেলে গোলাম মোস্তফা (৪৫)।

শাহজাদপুর ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মঞ্জুরুল হক ও শাহজাদপুর থানার উপপরিদর্শক (এসআই) রঞ্জু জানান, আজ সকাল ১০টার দিকে আলামিন ও গোলাম মোস্তফা সিরাজগঞ্জের বাঘাবাড়ি থেকে পাবনার বেড়া উপজেলায় যাচ্ছিলেন। তাঁরা বাঘাবাড়ী বিন্নাদারি নামক স্থানে পৌঁছালে পেছন থেকে একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের আরোহী আলামিন হোসেনের মৃত্যু হয়। এ সময় আহত হন গোলাম মোস্তফা।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যেরা ঘটনাস্থলে পৌঁছে আহত গোলাম মোস্তফাকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

এরই মধ্যে দুজনের মরদেহ পাবনা মাধপুর হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..