শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
খুলনা সিটিতে যেন কিছুতেই কমছে না কিশোর গ্যাং আধিপত্য , অবৈধ দেশিয় অস্ত্রের ঝনঝনা নিতে উত্তাল আজ গোটা শহর ঈদগাঁও’তে ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোট মনোনয়ন জমা দিয়েছেন ৩৮৪ জন। বাউফলে ৩ শিশুকে শিকলে বেঁধে নির্যাতনের  অভিযোগে ব্যবসায়ী আটক  মধুখালীতে মহান স্বাধীনতা  ও জাতীয় দিবস যথাযথ মর্যাদায় উদযাপিত সাতক্ষীরায় নানা কর্মসূচির মধ্যদিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন  আজ ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা লোহাগড়ায় স্বাধীনতা দিবসে উপজেলা প্রশাসনের কার্ড দিয়ে অর্থ আদায়ের অভিযোগ  ঈদগাঁও গ্যাস সিলিন্ডার থেকে আগুন লেগে দোকান পুড়ে ছারখার। সাভারে বাড়ির জানালা কেটে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে  দুবাই বাংলাদেশ কনস্যুলেটে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন।

সিরাজগঞ্জে বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

সিরাজগঞ্জে বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত। ২৭আগস্ট, ২০২১,
সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। উপজেলার বাঘাবাড়ী বিন্নাদারি নামক স্থানে নগরবাড়ী-বগুড়া মহাসড়কে আজ শুক্রবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দুজন হলেন—পাবনার বেড়া উপজেলার চরনাকালিয়া গ্রামের আবু সোমা প্রমাণিকের ছেলে আলামিন হোসেন (৪২) ও নাকালিয়া গ্রামের রফিক প্রামাণিকের ছেলে গোলাম মোস্তফা (৪৫)।

শাহজাদপুর ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মঞ্জুরুল হক ও শাহজাদপুর থানার উপপরিদর্শক (এসআই) রঞ্জু জানান, আজ সকাল ১০টার দিকে আলামিন ও গোলাম মোস্তফা সিরাজগঞ্জের বাঘাবাড়ি থেকে পাবনার বেড়া উপজেলায় যাচ্ছিলেন। তাঁরা বাঘাবাড়ী বিন্নাদারি নামক স্থানে পৌঁছালে পেছন থেকে একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের আরোহী আলামিন হোসেনের মৃত্যু হয়। এ সময় আহত হন গোলাম মোস্তফা।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যেরা ঘটনাস্থলে পৌঁছে আহত গোলাম মোস্তফাকে উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।

এরই মধ্যে দুজনের মরদেহ পাবনা মাধপুর হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..