বুধবার, ২২ মে ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

পাবনায় সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : বুধবার, ২৫ আগস্ট, ২০২১

২৫ আগস্ট, ২০২১,
পাবনায় সপ্তম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে পাবনা সদর উপজেলার মালঞ্চি ইউনিয়নের হামচিয়াপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলঅকার মানুষের মধ্যে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

নিহত স্কুলছাত্রীর মায়ের অভিযোগ, তার মেয়ে হামচিয়াপুর উচ্চবিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী। গত প্রায় এক বছর ধরে প্রতিবেশী জামাত আলীর ছেলে নিহাদ হোসেন (১৮) ঐ ছাত্রীকে স্কুলে যাওয়া আসা এবং বাড়ীতে এসে উত্ত্যক্ত করে আসছিলো। বাধ্য হয়ে তারা মেয়েকে নানীর বাড়ি পাঠিয়ে দেন। সম্প্রতি স্কুলের এ্যাসাইনমেন্ট জমা দেয়ার জন্য সে বাড়িতে আসে।

বুধবার দুপুরে মেয়েটির রিক্সাচালক বাবা ও মা বাড়ির বাইরে থাকার সুযোগে নিহাদ ঐ স্কুলছাত্রীকে জোরপূর্বক একাধিকবার ধর্ষণ করে বলে অভিযোগ করে মেয়েটির বাবা মা। বাড়িতে ফিরে মেয়েকে ঘরের মেঝেতে সঙ্গাহীন রক্তাক্ত অবস্থায় পরে থাকতে দেখে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করলে, কর্তব্যরত চিকিৎসক বেলা সাড়ে ৪টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, আমরা ঘটনাটি শুনেছি, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেয়া হবে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। পাবনা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. কে এম আবু জাফর বলেন, অতিরিক্ত রক্তক্ষরণে মেয়েটির মৃত্যু হতে পারে। তবে ময়না তদন্ত ছাড়া কিছু বলা সম্ভব নয়।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..