রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৫:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

ঝিনাইদহের যুবকের গুলিবিদ্ধ লাশ ও গুলির খোসা উদ্ধার।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার হয়েছে।
মরদেহের পাশে দুই রাউন্ড গুলির খোসা পাওয়া যায়।সোমবার সকাল নয়টার দিকে হরিণাকুণ্ডু পৌরসভার এক নম্বর ওয়ার্ডের শুড়া এলাকার মাঠের দোলখালী খালপাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি। তার শরীরে শার্ট ও প্যান্ট রয়েছে।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নিখিলকুমার হালদার জানান, পৌরসভা এলাকার একেবারে সীমান্তে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়।

হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্লা জানান, সকালে স্থানীয়রা কৃষিকাজের জন্য দোলখালীর মাঠে যাওয়ার পথে একটি ব্রিজের ওপর অজ্ঞাত ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে সেখান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, নিহতের মাথায় গুলি করা হয়েছে। ঘটনাস্থল থেকে দুই রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..