শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০ মধুখালীতে অসহায় ও দুস্থ মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী লোহাগড়ায় সংখ্যালঘুদের চলাচলের রাস্তা অবরুদ্ধ করে রেখেছে একদল ভূমি দস্যু  সন্ত্রাসী 

ঝিনাইদহের যুবকের গুলিবিদ্ধ লাশ ও গুলির খোসা উদ্ধার।

স্টাফ রিপোর্টারঃ
  • আপলোডের সময় : সোমবার, ২৩ আগস্ট, ২০২১

ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে এক যুবকের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার হয়েছে।
মরদেহের পাশে দুই রাউন্ড গুলির খোসা পাওয়া যায়।সোমবার সকাল নয়টার দিকে হরিণাকুণ্ডু পৌরসভার এক নম্বর ওয়ার্ডের শুড়া এলাকার মাঠের দোলখালী খালপাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি। তার শরীরে শার্ট ও প্যান্ট রয়েছে।
স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নিখিলকুমার হালদার জানান, পৌরসভা এলাকার একেবারে সীমান্তে তার মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়।

হরিণাকুণ্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্লা জানান, সকালে স্থানীয়রা কৃষিকাজের জন্য দোলখালীর মাঠে যাওয়ার পথে একটি ব্রিজের ওপর অজ্ঞাত ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে সেখান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, নিহতের মাথায় গুলি করা হয়েছে। ঘটনাস্থল থেকে দুই রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..