শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

লোহাগড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

শরিফুজ্জামান নড়াইলঃ
  • আপলোডের সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১

আজ ১৫ আগষ্ট  যথাযথ মর্যাদায় ও বিভিন্ন কমর্সুচীর মধ্য দিয়ে নড়াইলের লোহাগড়ায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে রবিবার ভোরে বাংলাদেশ আওয়ামী লীগ লোহাগড়া উপজেলা শাখা সহ আওয়ামীলীগের বিভিন্ন অংগ সংগঠন লোহাগড়া উপজেলা চত্বরে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।  সকাল ৮ টায় লোহাগড়া পৌর আওয়ামিলীগ কার্যালয়ে বঙ্গবন্ধুর আত্মার শান্তি কামনায় দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পৌর আওয়ামিলীগ এর সভাপতি কাজী বনী আমীনের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা মনজুরুল করিম মুন, লোহাগড়া পৌর মেয়র ও যুবলীগ সভাপতি আশরাফুল আলম, আব্দুল হাই, সৈয়দ বোরহান উদ্দীন,  মুজাম খাঁন, জামান শিকদার,  সেলিম শিকদার রাশেদ আহম্মেদ, সজীব মুসল্লী, আলিমউদ্দীন খান পিনা প্রমুখ।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..