শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

নড়াইলে ৪৩ পিচ ইয়াবাসহ এক মাদক কারবারি কে আটক করেছে (ডিবি) পুলিশ।

নড়াইল প্রতিনিধিঃ
  • আপলোডের সময় : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

নড়াইলের কালিয়া থানাধীন যাদবপুর গ্রাম এলাকায় অভিযান চালিয়ে ৪৩ পিচ ইয়াবাসহ এক মাদক কারবারি কে আটক করেছে নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি চৌকস টিম। শুক্রবার ১৩ আগস্ট দুপুরে মো: দ্বীন ইসলাম (২৫) নামে ওই যুবক কে ইয়াবাসহ আটক করা হয়। আটকৃত মো: দ্বীন ইসলাম ওই গ্রামের মো: আসাদ শেখ এর ছেলে।
গোয়েন্দা পুলিশ সূত্রে জানা গেছে,নড়াইল জেলা পুলিশ সুপার এর নির্দেশক্রমে গোপন তথ্যের ভিত্তিতে নড়াইলের কালিয়া থানার যাদবপুর গ্রামে অভিযান চালিয়ে মো: দ্বীন ইসলাম (২৫) নামে ওই যুবক কে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এ এস আই মাহফুজুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এর সহযোগিতায় গ্রেফতার করেন। এসময় আসামীর কাছ থেকে ৪৩পিচ ইয়াবা উদ্ধার করা হয়।
এ বিষয়ে, নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এ এস আই মাহফুজুর রহমান বলেন গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ইয়াবাসহ একজন কে আটক করতে সক্ষম হয়েছি আসামীকে নড়াইল সদর থানায় হস্তান্তর করা হয়েছে ও তার বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..