সোমবার, ২৭ মে ২০২৪, ১২:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
গোপালগঞ্জে সাংবাদিক পুত্র হত্যার প্রতিবাদে ও বিচারের দাবীতে মানববন্ধন নির্বাচন পরবর্তী সহিংসতায় লোহাগড়ায় বাড়ি-ঘর ভাঙচুর, লুটপাট গুরুতর আহত দু’জনকে ঢাকায় প্রেরণ বাগেরহাটের রামপালে পুলিশের পৃথক অভিযানে দুই মাদক কারবারি আটক ফটিকছড়ি সাংবাদিকদের সংগঠন রিপোটার্স ইউনিটির সভা অনুষ্ঠিত। রামপালে পিক-আপের ধাক্কায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত লোহাগড়া বাজারে দুটি মোবাইলের দোকানে দুর্ধর্ষ চুরি, মোবাইলসহ অর্ধকোটি টাকার মালামাল চুরি  আনার হত্যার ঘটনায় গ্রেপ্তার তিন আসামির আট দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত এম পি আনারের দেহাংশ উদ্ধারে কসাই জিহাদকে রিমান্ডের আবেদন  মোংলা থানার ওসির অপসারনের দাবীতে বাগেরহাটে মানববন্ধন চবি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ২৩ তম সভাপতির দায়িত্বে জনাব মুহিউদ্দিন আহমদ।

পদ্মা সেতুর ১০ নম্বর পিলারে আবারো ধাক্কা ফেরির।

সংগ্রাম প্রতিদিন ডেস্ক
  • আপলোডের সময় : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

মুন্সীগঞ্জের পদ্মা সেতুর ১০ নম্বর পিলারে আবারো ধাক্কা দিয়েছে যাত্রীবোঝাই ফেরি।আজ শুক্রবার সকাল ৭টার দিকে ফেরি কাকলী এই ধাক্কাদেয়। তবে এতে কোনো ক্ষয়ক্ষতি হয়নি বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

মানুষ , তাদের অনেক আকাঙ্ক্ষিত এই সেতুর পিলারে বার বার ধাক্কার খবর শুনে বুকের ভিতরটায় ধাক্কা দিচ্ছে । বার বার কেন এমন হচ্ছে কতৃপক্ষের ক্ষতিয়ে দেখা উচিত বলে মনে করছি ।ওপদ্মা সেতুর নিরাপত্তা, সম্ভাব্য বিদেশি অপশক্তির গোয়েন্দা তৎপরতা রোধে এবং সেতুর পিলারের সাথে ফেরীর ধাক্কা প্রতিরোধে ফেরীতে থাকবে সেনা সদস্য….

চলতি বছরের জুলাই ও আগস্ট মাসে শিমুলিয়া-বাংলাবাজার নৌপথে চলাচলকারী তিনটি ফেরির ধাক্কায় পদ্মাসেতুর ১০, ১৬ ও ১৭ নম্বর পিলারের পাইল ক্যাপ ক্ষতিগ্রস্ত হয়েছে। বারবার পিলারে ধাক্কার ঘটনা উদ্বেগ জনক অবস্থার সৃষ্টি হয়েছে। এবার নিরাপত্তার জন্য সেতুর পিলারে সিসি ক্যামেরা স্থাপন ও আলোকসজ্জা করা হচ্ছে। সাথে পিলার ও ফেরিগুলোর চারপাশে রাবারের টায়ার লাগানো হবে। এছাড়া, এ নৌপথে চলাচলকারী ফেরিগুলোতে দুই জন সেনা সদস্য থাকবে।

পদ্মাসেতুর নিরাপত্তার দায়িত্বে থাকা সেনাবাহিনী আয়োজিত সভায় এ সব সিদ্ধান্ত হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..