রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৯ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

পদ্মা সেতুর ১০ নম্বর পিলারে আবারো ধাক্কা ফেরির।

সংগ্রাম প্রতিদিন ডেস্ক
  • আপলোডের সময় : শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

মুন্সীগঞ্জের পদ্মা সেতুর ১০ নম্বর পিলারে আবারো ধাক্কা দিয়েছে যাত্রীবোঝাই ফেরি।আজ শুক্রবার সকাল ৭টার দিকে ফেরি কাকলী এই ধাক্কাদেয়। তবে এতে কোনো ক্ষয়ক্ষতি হয়নি বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

মানুষ , তাদের অনেক আকাঙ্ক্ষিত এই সেতুর পিলারে বার বার ধাক্কার খবর শুনে বুকের ভিতরটায় ধাক্কা দিচ্ছে । বার বার কেন এমন হচ্ছে কতৃপক্ষের ক্ষতিয়ে দেখা উচিত বলে মনে করছি ।ওপদ্মা সেতুর নিরাপত্তা, সম্ভাব্য বিদেশি অপশক্তির গোয়েন্দা তৎপরতা রোধে এবং সেতুর পিলারের সাথে ফেরীর ধাক্কা প্রতিরোধে ফেরীতে থাকবে সেনা সদস্য….

চলতি বছরের জুলাই ও আগস্ট মাসে শিমুলিয়া-বাংলাবাজার নৌপথে চলাচলকারী তিনটি ফেরির ধাক্কায় পদ্মাসেতুর ১০, ১৬ ও ১৭ নম্বর পিলারের পাইল ক্যাপ ক্ষতিগ্রস্ত হয়েছে। বারবার পিলারে ধাক্কার ঘটনা উদ্বেগ জনক অবস্থার সৃষ্টি হয়েছে। এবার নিরাপত্তার জন্য সেতুর পিলারে সিসি ক্যামেরা স্থাপন ও আলোকসজ্জা করা হচ্ছে। সাথে পিলার ও ফেরিগুলোর চারপাশে রাবারের টায়ার লাগানো হবে। এছাড়া, এ নৌপথে চলাচলকারী ফেরিগুলোতে দুই জন সেনা সদস্য থাকবে।

পদ্মাসেতুর নিরাপত্তার দায়িত্বে থাকা সেনাবাহিনী আয়োজিত সভায় এ সব সিদ্ধান্ত হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..