বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:২০ পূর্বাহ্ন
শিরোনামঃ
লোহাগড়ায় বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বিশুদ্ধ পানি- স্যালাইন ও বিস্কুট বিতরণ চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের লাইব্রেরি শিক্ষার্থীবান্ধব হবে কবে? ঈদগাঁও উপজেলার নির্বাচনে সুবিধাজনক স্থানে আবু তালেব, লড়ে যাবেন সেলিম আকবর এবং শামশু। আমরা চাই নির্বাচনে সবাই অংশগ্রহন করুক, যত বেশী অংশ গ্রহন করবে ততবেশী প্রতিযোগিতা পূর্ণ হবে, দুর্নীতি দমন কমিশনের (দুদক) প্রথম নারী মহাপরিচালক হলেন শিরীন পারভীন সরকারি সা’দত কলেজ শাখা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত মুরাদনগরে গৃহবধূকে জবাই করে হত্যার অভিযোগ লোহাগড়ায় প্রচন্ড গরমে ৭ জন শিক্ষার্থী অসুস্থ, স্কুল ছুটি ঘোষণা  লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা লোহাগড়ায় বাল্যবিবাহের সাথে  সম্পৃক্ত থাকার অভিযোগে চারজনকে ২৫ হাজার টাকা জরিমানা

মহম্মদপুর উপজেলার সহকারী কমিশনার ( ভুমি)এর বদলী চাইনা দাবিতে মানববন্ধন।

মোছাঃ বেবী নাজনীন
  • আপলোডের সময় : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

মাগুরার মহম্মদপুর উপজেলা সহকারী কমিশনার ভুমি (এসিল্যান্ড) হরেকৃষ্ণ অধিকারী সুমনের বদলি ঠেকাতে মানববন্ধন করেছে এলাকাবাসী। বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে স্থানীয় জনগণের ব্যানারে বীর মুক্তিযোদ্ধা,শিক্ষক, ছাত্রছাত্রী,সাংস্কৃতিক ব্যক্তিত্ব, ভ্যান চালকসহ স্থানীয়রা এ মানববন্ধন কর্মসূচি পালন করেন।

করোনা উপেক্ষা করে আজ বৃহস্পতিবার (১৫ জুলাই) বিকাল ৫ টার দিকে উপজেলা বাসস্ট্যান্ড এলাকায় বিভিন্ন শ্রেনি পেশার শতাধিক মানুষ মানববন্ধন কর্মসূচিতে অংশ গ্রহন করেন।

মানববন্ধনে বক্তারা জানান, সহকারী কমিশনার ভুমি (এসিল্যান্ড) একজন ভালো মানুষ। তিনি মহম্মদপুর উপজেলার অনেক উন্নয়নমূলক কাজ শুরু করেছেন।, এখন তাকে বদলি করা হলে উন্নয়নমূলক কাজ বাধাগ্রস্ত হতে পারে। করোনাকালীন সময়ে কঠোর লকডাউন বাস্তবায়নে বিশেষ ভূমিকা রেখেছেন তিনি। এলাকাবাসী এসিল্যান্ড হরেকৃষ্ণ অধিকারী সুমনকে এই উপজেলায় কর্মরত হিসেবে দেখতে চান।গরিবের বন্ধু।
তিনি একজন জনবান্ধন ও কাজ পাগল মানুষ। গণমুখী ও অত্যন্ত মানবিক গুণাবলি সম্পন্ন অফিসার। তিনি অল্প সময়ে সাধারণ মানুষের হৃদয়ে জায়গা করে নিতে সক্ষম হয়েছেন।
সল্পসময়ে তিনি মহম্মদপুর উপজেলাতে ব্যাপক সুনাম কুড়িয়েছেন।
জানা যায়, দায়িত্বরত এসিল্যান্ড হরেকৃষ্ণ অধিকারী সুমন যশোর মনিরামপুর উপজেলা ভূমি অফিসে বদলি হয়েছেন। আজ বৃহস্পতিবার তার শেষ কর্ম দিবস ছিল। তিনি আগামী বরিবার মনিরামপুর ভূমি অফিসে যোগদান করবেন।

এছাড়াও নতুন এসিল্যান্ড মোঃ দবির উদ্দিন আগামী রবিবার যোগদান করবেন বলে জানা গেছে। তিনি ফরিদপুর জেলা প্রশাসকের কার্যালয়ের ম্যাজিস্ট্রেট হিসেবে কর্মরত ছিলেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..