মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১২:৪৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
নড়াইল সদরে দ্বিমুখী ও লোহাগড়া উপজেলায় চেয়ারম্যান পদে লড়াই হবে ত্রিমুখী বাগেরহাটে মোরেলগঞ্জে জীবনের ঝুৃঁকি নিয়ে ভাঙা কাঠের পুল দিয়ে পার হচ্ছে সাধারণ মানুষ। চা শ্রমিক দিবস,মুল্লুকে চলো আন্দোলনের ১০৩ বছর। নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ ভিত্তিহীন – মাশরাফী কুকুরের দল তাকে একা পেয়ে কামড়ে ছিন্নভিন্ন করে ফেলে বাগেরহাটের শরণখোলায় গলায় ওড়না পেঁচিয়ে প্রবাসীর স্ত্রীরির আত্মহত্যা সিংড়ায় ভোক্তা-অধিকারের অভিযানে তিন প্রতিষ্ঠান কে জরিমানা  সাতক্ষীরার তালায় ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত আহত ১১   বাগেরহাটের রামপালে লায়ন ড.শেখ ফরিদুল ইসলামের উদ্যোগে চোখের ছানি অপারেশন ও লেন্স সংযোজন ৫০০ রোগী বাছাই লোহাগড়ায় চেয়ারম্যান প্রার্থী কে এম ফয়জুল হক রোমের নির্বাচনী অফিস ভাংচুর ও পোষ্টার ছিঁড়ে ফেলার অভিযোগ 

ফরিদপুর বোয়ালমারীতে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী বাজার থেকে মঙ্গলবার (১৩ জুলাই) রাত দেড়টার দিকে হাসিব মোল্যা (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে ৩২৪ পিচ ইয়াবা বড়িসহ আটক করে স্থানীয় জনতা।

আটকৃত হাসিব মোল্যা সাতৈর ইউনিয়নের বেড়াদি গ্রামের আক্কাচ মোল্যার ছেলে। এ ঘটনায় বোয়ালমারী থানার এসআই সরোয়ার হোসেন বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেছেন।

থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত দেড়টার দিকে হাসিব মোল্যা ইয়াবাসহ কাদিরদী বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মাঝকান্দি ভাটিয়াপাড়া সড়কের উপর অবস্থান করে। এ সময় স্থানীয় জনতা তার পকেটে থাকা ইয়াবা বড়ি দেখে তাকে আটক করে থানা পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে পৌছে হাসিব মোল্যাকে আটক করে এবং তার কাছ থেকে ৩২৪ পিচ ইয়াবা বড়ি উদ্ধার করে।

এ ব্যাপারে মামলার বাদি এসআই সরোয়ার হোসেন বলেন, হাসিব মোল্যার নামে মাদক মামলা করা হয়েছে। বুধবার তাকে ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..