শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১১:১০ পূর্বাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

ফরিদপুর বোয়ালমারীতে ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার
  • আপলোডের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার সাতৈর ইউনিয়নের কাদিরদী বাজার থেকে মঙ্গলবার (১৩ জুলাই) রাত দেড়টার দিকে হাসিব মোল্যা (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে ৩২৪ পিচ ইয়াবা বড়িসহ আটক করে স্থানীয় জনতা।

আটকৃত হাসিব মোল্যা সাতৈর ইউনিয়নের বেড়াদি গ্রামের আক্কাচ মোল্যার ছেলে। এ ঘটনায় বোয়ালমারী থানার এসআই সরোয়ার হোসেন বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করেছেন।

থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত দেড়টার দিকে হাসিব মোল্যা ইয়াবাসহ কাদিরদী বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মাঝকান্দি ভাটিয়াপাড়া সড়কের উপর অবস্থান করে। এ সময় স্থানীয় জনতা তার পকেটে থাকা ইয়াবা বড়ি দেখে তাকে আটক করে থানা পুলিশকে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থলে পৌছে হাসিব মোল্যাকে আটক করে এবং তার কাছ থেকে ৩২৪ পিচ ইয়াবা বড়ি উদ্ধার করে।

এ ব্যাপারে মামলার বাদি এসআই সরোয়ার হোসেন বলেন, হাসিব মোল্যার নামে মাদক মামলা করা হয়েছে। বুধবার তাকে ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..