শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
সাতক্ষীরা কোটা আন্দোলনকারীদের সাথে ছাত্রলীগ ও মুক্তিযোদ্ধা সংহতি পরিষদের নেতা-কর্মীদের মধ্যে হামলা-পাল্টা হামলা। চবিতে চলছে হল সিলগালা। নড়াইলে পুকুরে গোসল করতে গিয়ে দশম শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু  নড়াইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ১৭   সিংড়ায় মাসব্যাপী চলনবিল বৃক্ষরোপণ উৎসবে বিনামূল্যে গাছের চারা বিতরণ পুরাতন সাতক্ষীরায় জমিজমা বিরোধে ৪জনকে পিটিয়ে আহত কোটা সংস্কারের দাবিতে বঙ্গভবনের স্মারকলিপি দিলেন শিক্ষার্থীরা যারা না জেনে সমালোচনা করেন, তারা মানসিক রোগী: প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশু গৃহকর্মীকে  নির্যাতনের ঘটনায় দম্পতি গ্রেফতার। সাভারে চুরির অপবাদ দিয়ে শিশু গৃহকর্মীকে নির্যাতন, জিজ্ঞাসাবাদের জন্য আটক দুই

মহম্মদপুর উপজেলার নেতাকর্মী, সাংবাদিকসহ সর্বস্তরের জনসাধারণকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন ড.বীরেন শিকদার (এম.পি)

সংগ্রাম প্রতিদিন ডেস্ক
  • আপলোডের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

সকলের দোয়া ও আশির্বাদে মাগুরা-২ আসনের সংসদ সদস্য ও দৈনিক সংগ্রাম প্রতিদিন প্রধান উপদেষ্টা সম্পাদক, ড, শ্রী-বীরেন শিকদার এমপি করোনামুক্ত হয়ে বাসায় ফিরেছেন।

তিনি মুঠোফোনে কৃজ্ঞতা জানিয়েছেন মহম্মদপুরের নেতাকর্মী, সাংবাদিক,সর্বস্তরের জনসাধারণ যারা বিভিন্ন মসজিদে দোয়া ও মন্দিরে প্রার্থনাকারী আয়োজকসহ সর্বস্তরের নেতা-কর্মী এবং শুভান্যুধায়ীদের প্রতি।

তিনি সকলের ভালোবাসায় অভিভুত ও আবেগে আপ্লুত হয়ে বলেন, মাগুরা-২ আসনের মানুষের কাছে আমি বরাবরই ঋনি ছিলাম।

করোনা আক্রান্ত হওয়ার পরে সকলে যে ভালোবাসা দেখিয়েছে তাতে করে সেই ঋনের পরিমান বহুগুণ বড়ে গিয়েছে। আমার নির্বাচনী এলাকার মানুষ আমাকে নতুন করে আবার কৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ করেছে।

তিনি মাগুরা-২ আসনের সর্বস্তরের জনসাধারনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন এবং আজীবন সকলের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..