শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

মহম্মদপুর উপজেলার নেতাকর্মী, সাংবাদিকসহ সর্বস্তরের জনসাধারণকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন ড.বীরেন শিকদার (এম.পি)

সংগ্রাম প্রতিদিন ডেস্ক
  • আপলোডের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

সকলের দোয়া ও আশির্বাদে মাগুরা-২ আসনের সংসদ সদস্য ও দৈনিক সংগ্রাম প্রতিদিন প্রধান উপদেষ্টা সম্পাদক, ড, শ্রী-বীরেন শিকদার এমপি করোনামুক্ত হয়ে বাসায় ফিরেছেন।

তিনি মুঠোফোনে কৃজ্ঞতা জানিয়েছেন মহম্মদপুরের নেতাকর্মী, সাংবাদিক,সর্বস্তরের জনসাধারণ যারা বিভিন্ন মসজিদে দোয়া ও মন্দিরে প্রার্থনাকারী আয়োজকসহ সর্বস্তরের নেতা-কর্মী এবং শুভান্যুধায়ীদের প্রতি।

তিনি সকলের ভালোবাসায় অভিভুত ও আবেগে আপ্লুত হয়ে বলেন, মাগুরা-২ আসনের মানুষের কাছে আমি বরাবরই ঋনি ছিলাম।

করোনা আক্রান্ত হওয়ার পরে সকলে যে ভালোবাসা দেখিয়েছে তাতে করে সেই ঋনের পরিমান বহুগুণ বড়ে গিয়েছে। আমার নির্বাচনী এলাকার মানুষ আমাকে নতুন করে আবার কৃতজ্ঞতার বন্ধনে আবদ্ধ করেছে।

তিনি মাগুরা-২ আসনের সর্বস্তরের জনসাধারনের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন এবং আজীবন সকলের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..