শনিবার, ০৭ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৪ অপরাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
পুলিশ কোন দলের না, পুলিশ রাষ্ট্রের পুলিশ সুপার তৌহিদুল আরিফ সাবেক এমপি হাবিবুল ইসলাম কে গণসংবর্ধনায় প্রদান করেন তালা বিএনপি ও অঙ্গ সংগঠন গণভবনকে জাদুঘরে রূপান্তরে জন্য  আগামীকালের মধ্যে কমিটি’ আনোয়ারায় ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী খেলা অনুষ্ঠিত। সাবেক নৌপরিবহন মন্ত্রী শাজাহান খানকে ৭ দিনের রিমান্ড বাগেরহাটে আওয়ামীলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র ও গুলি উদ্ধার মাগুরার নবাগত পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা মাগুরা জেলা সাংবাদিক ফোরামের। সাবেক আইজিপি শহীদুল হক ও আবদুল্লাহ আল মামুন গ্রেপ্তার ভোলায় বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত জসিমের লাশ ২৮ দিন পর কবর থেকে উত্তোলন সাতক্ষীরার তালা কলারোয়া ১ আসনের সাবেক এমপি হাবিবুর ইসলাম হাবিব কারাগার থেকে মুক্তি লাভ।

গাড়ি চালকদের প্রতিদিনেই ঈদ বোনাস অপর দিকে বেকার, কর্ম হীন ও ছাত্র-ছাত্রীদের সর্বনাশ।

রিপোর্টারের নাম
  • আপলোডের সময় : শনিবার, ১৯ জুন, ২০২১

মাননীয় সড়ক মন্ত্রী করোনা প্রতিরোধে যে বিশেষ ব্যবস্থা নিয়েছেন যে,গনপরিবহনে ৬০% ভাড়া বৃদ্ধি এবং পাশের সিট খালি থাকবে।কিন্তু বাস্তবটা হচ্ছে পুরাই উল্টা।

কাওরায়ান বাজার থেকে মিরপুর-১ মাত্র নয় কিলোমিটার পথ জন প্রতি ২৫ টাকা।এখানেই শেষ না,সিটিং সারভিসতো বটেই আরও যত লোক বাসে উঠানো যায় তা উঠানো হচ্ছে।

লোক বেশি নেওয়া গেলেও ভাড়া কিন্তু কম নেওয়ার কোন কথা নেই।বাস কতৃপক্ষ না হয় তাদের পরিবার নিয়ে ভালোই আছে। কিন্তু বেকার ,কর্মহীন ও ছাত্র-ছাত্রীদের জীবন বিপন্ন হচে্ছ।

কর্মের ক্ষেত্র উল্লেখযোগ্য হারে কমেছে,ফলে জীবন মান ও কমেছে।ঘরে চাল কিনতে পারছি না,ক্ষুধার দরুণ হাটতে পারছি না।বাসে প্রায় দ্বিগুন ভাড়া দিচ্ছি অথচ কাউকে কিছু বলতে পারছিনা,তাদের কথা কি আমরা ভাবছি বা সেই সীমিত আয়ের মানুষের কথা যারা বেতনের অর্ধেকই  গাড়ী ভাড়া দিচ্ছে।সবারই পরিবারে অন্তত খেয়ে বেচে থাকার অধিকার আছে।আরও ইফেকটিভ পরিকল্পনা এবং বাস্তবায়ন কি সমস্যাগুলোর সমাধানের কারন হতে পারে না।

 

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..