শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
প্রাথমিক থেকে কলেজ পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সাত দিনের ছুটি ঘোষণা করা হয়েছে। আজ ফেসবুকে ঘোষণা দিয়ে যা বললেন ড. বেনজীর আহমেদ প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ”  প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। লোহাগড়ার লাহুড়িয়া পুলিশের অভিযানে ১২ কেজি গাঁজা ও ১টি প্রাইভেটকারসহ ২ মাদক কারবারি গ্রেফতার। ঈদগাঁও ইউনিয়ন নির্বাচন: ৩ প্রার্থীর মধ্যে মাঠ পর্যায়ে কে এগিয়ে!  সুন্দরবনের ফাঁদ সহ হরিণ শিকারী আটক করেছে বন বিভাগ মধুখালীতে প্রাণীসম্পদ প্রদর্শনী মেলা ও আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীতে মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা  গলাচিপায় ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত বাঁশখালীতে জমির বিরুধ নিয়ে সংঘর্ষ উভয় পাক্ষের আহত ১০

গাড়ি চালকদের প্রতিদিনেই ঈদ বোনাস অপর দিকে বেকার, কর্ম হীন ও ছাত্র-ছাত্রীদের সর্বনাশ।

রিপোর্টারের নাম
  • আপলোডের সময় : শনিবার, ১৯ জুন, ২০২১

মাননীয় সড়ক মন্ত্রী করোনা প্রতিরোধে যে বিশেষ ব্যবস্থা নিয়েছেন যে,গনপরিবহনে ৬০% ভাড়া বৃদ্ধি এবং পাশের সিট খালি থাকবে।কিন্তু বাস্তবটা হচ্ছে পুরাই উল্টা।

কাওরায়ান বাজার থেকে মিরপুর-১ মাত্র নয় কিলোমিটার পথ জন প্রতি ২৫ টাকা।এখানেই শেষ না,সিটিং সারভিসতো বটেই আরও যত লোক বাসে উঠানো যায় তা উঠানো হচ্ছে।

লোক বেশি নেওয়া গেলেও ভাড়া কিন্তু কম নেওয়ার কোন কথা নেই।বাস কতৃপক্ষ না হয় তাদের পরিবার নিয়ে ভালোই আছে। কিন্তু বেকার ,কর্মহীন ও ছাত্র-ছাত্রীদের জীবন বিপন্ন হচে্ছ।

কর্মের ক্ষেত্র উল্লেখযোগ্য হারে কমেছে,ফলে জীবন মান ও কমেছে।ঘরে চাল কিনতে পারছি না,ক্ষুধার দরুণ হাটতে পারছি না।বাসে প্রায় দ্বিগুন ভাড়া দিচ্ছি অথচ কাউকে কিছু বলতে পারছিনা,তাদের কথা কি আমরা ভাবছি বা সেই সীমিত আয়ের মানুষের কথা যারা বেতনের অর্ধেকই  গাড়ী ভাড়া দিচ্ছে।সবারই পরিবারে অন্তত খেয়ে বেচে থাকার অধিকার আছে।আরও ইফেকটিভ পরিকল্পনা এবং বাস্তবায়ন কি সমস্যাগুলোর সমাধানের কারন হতে পারে না।

 

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..