বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন , ই-পেপার
শিরোনামঃ
নির্বাহী ম্যাজিস্ট্রেটের দায়িত্ব পেল সেনাবাহিনী সাংবাদিক মোজাম্মেল হক বাবু ও শ্যামল দত্তসহ চারজনকে আটক করেছে জনতা। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান চ্যালেঞ্জ- এবি পার্টি পাটকেলঘাটায় আবারও সাতক্ষীরা খুলনা মহাসড়ক অবরোধ। প্রধান উপদেষ্টা বলেন, পচা বাংলাদেশ থেকে তরতাজা বাংলাদেশ করে রেখে যাবো নড়াইলে  ট্রাক চাপায় নাতিসহ ৩ জন নিহত. আহত ১ ডিসি,পদে নিয়োগ বঞ্চিত অভিযোগ তুলে সচিবালয়ে হট্টগোল বাগেরহাটের রামপালে জাতীয়তাবাদী ছাত্রদলের শান্তি-শৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত নেত্রকোণায় ভারতীয় ২৭৪বস্তা চিনি জব্দ  উপটুয়াখালী মাদরাসা সুপারের পদত্যাগের দাবিতে ক্লাস বর্জনসহ ও মানববন্ধন  

উপটুয়াখালী মাদরাসা সুপারের পদত্যাগের দাবিতে ক্লাস বর্জনসহ ও মানববন্ধন  

মোঃ মনজুরুল ইসলাম  গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি।
  • আপলোডের সময় : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০২৪
পটুয়াখালীর গলাচিপায় মাদরাসা সুপারের নানা দুর্নীতি ও অনিয়মের অভিযোগে পদত্যাগের দাবিতে ৩ দিন ব্যাপি শিক্ষার্থীদের ক্লাস বর্জন, অভিভাবকসহ এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করছে। রবিবার থেকে আজ পর্যন্ত ছোট কাজল হোসাইনিয়া দাখিল মাদরাসা প্রাঙ্গণে ওই প্রতিষ্ঠানের সুপার মো. আবু জাফর সালেহর পদত্যাগের দাবিতে এই কর্মসূচি অব্যাহত রয়েছে। সমাবেশে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাব্বির আহমেদ, ইউপি সদস্য মনির দফাদার, মোশারেফ হোসেন বিশ্বাস, বাবুল খান, ফয়সাল হাওলাদার প্রমুখ। বক্তারা বলেন, আবু জাফর সালেহ মাদরাসার সুপার পদে কর্মরত থেকে বিভিন্ন সময়ে অহেতুক কারণ দেখিয়ে ক্লাস ফাঁকি দেওয়া, ভুয়া শিক্ষক দিয়ে ক্লাসে পাঠদানসহ নানা দুর্নীতি ও অনিয়ম করে প্রতিষ্ঠানের ক্ষতিসাধন করেছে। এই মুহূর্তে তার প্রতিষ্ঠানে চাকরি করার আর কোন অধিকার নেই। তার পদত্যাগ না করা পর্যন্ত শিক্ষার্থীরা ক্লাসে আর ফিরবো না এবং আমাদের এই আন্দোলন অব্যাহত থাকবে। এ ব্যাপারে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সাব্বির আহমেদ বাদী হয়ে ওই মাদরাসা সুপারের পদত্যাগ দাবি করে বিভিন্ন তথ্য প্রমান সাপেক্ষে উপজেলা নির্বাহী অফিসার বরাবরে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পত্রের সাথে ৩৫০জনের গণস্বাক্ষর সংবলিত কপিও দেওয়া হয়েছে।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল বলেন, সরেজমিন গিয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

দয়া করে শেয়ার করুন

এই ক্যাটাগরীর আরো খবর..